তালায় আরশাফ হত্যা মামলার আসামি মোসলেম প্রকাশ্যে ঘুরলেও পুলিশ বলছে পাওয়া যাচ্ছে না


প্রকাশিত : July 9, 2012 ||

নিজস্ব প্রতিনিধি : তালায় আরশাফ হত্যা মামলার দু’মাস অতিবাহিত হলেও ঘটনার নায়ক এজাহারভুক্ত আসামি মোসলেম মোড়লকে আটক করতে পারেনি পুলিশ। মোসলেম এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর পুলিশ বলছে, মোসলেমকে পাওয়া যাচ্ছে না। অথচ অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে এসে যে কোন মূল্যে অভিযুক্তদের আটকের নির্দেশ দেন। কিন্তু তালা থানা পুলিশ ওই নির্দেশ কর্ণপাত করেনি বলে মামলার বাদী শিহাব মোড়ল অভিযোগ করেছেন।

অভিযোগ উঠেছে, এক জনপ্রতিনিধির চাঁপের মুখে পুলিশ মোসলেম মোড়লকে আটক করছে না। বর্তমানে মোসলেম ঐ জনপ্রতিনিধির গাড়িতে চলা-ফেরা করছে। পুলিশের সামনে দিয়ে মোসলেম ঘুরলেও পুলিশ বলছে মোসলেমকে পাওয়া যাচ্ছে না। তালা থানার ওসি মোঃ রবিউল ইসলাম মোসলেমকে আটকের চেষ্টা চলছে দাবি করে বলেন, তাকে পাওয়া যাচ্ছে না। হত্যা মামলার আসামির সঙ্গে আতাতের বিষয়টি সত্য নয়।

প্রসঙ্গত, উপজেলার আলাদিপুর গ্রামে গত ১০ মে জমি-জমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষ মোসলেমসহ তার লোকজনের হাতে আরশাফ হোসেন নিহত হয়।

এলাকাবাসী জানায়, গত শুক্রবার (৬ জুলাই) সকাল ১১টায় এক জনপ্রতিনিধির সঙ্গে মদনপুর এলাকার এক জানাযায় হত্যা মামলায় অবিযুক্ত মোসলেম অংশ নেয়। সেখান থেকে ঐ জনপ্রতিনিধির সঙ্গে মোসলেম বাড়ি ফেরে। এ খবর থানায় জানানো হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। বর্তমানে ঐ জনপ্রতিনিধির শেল্টারে মোসলেম চলাফেরা করছে। পুলিশকে জানিয়েও কোন ফল হচ্ছে না।