দেবহাটায় সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা আবু বক্কার আহত


প্রকাশিত : আগস্ট ২৬, ২০১২ ||

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় আওয়ামী লীগ নেতা আবু বক্কার ছিদ্দিক গতকাল সকাল ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

তিনি গতকাল টাউনশ্রীপুরস্থ নিজস্ব বাড়ি থেকে মোটর সাইকেলযোগে পারুলিয়ায় আসার পথে আকর্ষিক রাস্তার ওপরে চলে আসা এক প্রতিবন্ধীকে বাঁচাতে গিয়ে নিজেই দুর্ঘটনায় পতিত হন। এতে তিনি মাথায় ও নাকে গুরুতর আঘাত পেয়েছেন বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছন।

এদিকে গত কয়েকদিন যাবৎ পারুলিয়া ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক রশীদুল আলম শারীরিক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এ খবর পেয়ে অসুস্থ আ.লীগ নেতাদের দেখতে হাসপাতালে যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মুজিবর রহমান। এসময় তিনি আহত আবুবক্কার ছিদ্দিকও রশীদুল আলমের চিকিৎসার অগ্রগতি ও অন্যান্য বিষয়ে ডাক্তারদের সাথে আলাপ করেন। এছাড়াও আহত আ.লীগ নেতাদের দেখতে হাসপাতালে যান উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও দেবহাটা সাংবাদিক সমিতির সভাপতি আবু রায়হান, উপজেলা যুবলীগের সভাপতি শেখ ফারুক হোসেন রতন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কেল্টু, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।