শ্যামনগরে ফুটবল খেলাকে কেন্দ্র করে মহিলাদের উপর হামলা, আহত ৪


প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০১২ ||

শ্যামনগর প্রতিনিধি: ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে শ্যামনগর উপজেলার চিংড়ীখালী পল্লীতে গৃহবধূদের উপর বর্বরোচিত হামলা চালানো হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহতদের শ্যামনগর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তির পর আব্দুল হান্নান নামের এক ব্যক্তি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, শুক্রবার বিকালে চিংড়ীখালী ফুটবল মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা চলাকালীন দু’দলের খেলোয়াড়রা বাদানুবাদের এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এসময় উপস্থিত দর্শকদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এছাড়া স্থানীয় ইউপি সদস্য ও উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আব্দুল খালেক মুটোফোনে বিবাদমান দু’পক্ষকে নিয়ে পরবর্তী দিনে বিষয়টি মিমাংসা করা হবে বলে দু’পক্ষকে বাড়িতে চলে যেতে বলেন।

স্থানীয়দের পাশাপাশি আহতদের পরিবার জানিয়েছে, পরিস্থিতি শান্ত হওয়ার পর আবু হান্নানের ছেলে আশরাফুল বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এক পর্যায়ে সন্ধ্যা সাতটার দিকে সে আবু হান্নানের দোকানের পাশে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের জুম্মান গাজীর ছেলে আতিয়ার রহমান, আহম্মদ আলীর ছেলে মহসীন আলম, মিলন হোসেন, শাহাদাৎ হোসেন, আলমগীর ও মঞ্জুর হোসেন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আশরাফুলের উপর ঝাপিয়ে পড়ে। প্রতিপক্ষের আক্রমণে ছেলে আক্রান্ত হওয়ার খবর পেয়ে তার মা রহিমা বেগম ও তার পুত্রবধূ তাসকিয়া বেগমসহ বাড়িতে অবস্থানরত মহিলারা এগিয়ে গেলে তারাও আক্রান্ত হন। এক পর্যায়ে রহিমা বেগমের মাথা ফেটে গেলে তারা ঘটনাস্থল থেকে সটকে পড়ে। পরক্ষণে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাদের দ্রুত শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় আব হান্নান বাদী হয়ে উল্লিখিত ৬ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি লিখিত এজাহার জমা দিয়েছে।

 



error: Content is protected !!