শ্যামনগরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও হেরোইন উদ্ধার, আটক ১


প্রকাশিত : September 24, 2012 ||

 

শ্যামনগর প্রতিনিধি: মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। গতকাল রাত সাড়ে আটটা থেকে ঘন্টব্যাপী উপজেলা সদরের নকিপুর বাজার ও জমিদার বাড়ি এলাকায় অবস্থিত দুটি বাড়ি থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় মাদক দ্রব্য রাখার অপরাধে রাছেল নামের এক যুবককে আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কালিগঞ্জ সার্কেলের ইন্সপেক্টর জিএম নাছিরুজ্জামান।

অভিযান পরিচালনাকারী টিম সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে আটটার দিকে নকিপুর বাজারে অবস্থিত খাজা নাজিমউদ্দীনের বাড়ির দোতলা ভবনে অভিযান পরিচালনা করা হয়। এসময় খাজা নাজিমউদ্দীনের মেজো ছেলে রাসেলের শোবার ঘরের টেবিলের ড্রয়ার থেকে ১২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় হেরোইন রাখার অপরাধে অভিযান পরিচালনাকারী টিম রাসেলকে আটক করে শ্যামনগর থানায় সোপর্দ করে। পরক্ষণে একই টিম নকিপুর জমিদার বাড়ি সংলগ্ন খাজা নাজিমউদ্দীনের অপর বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় সেখানে অবস্থানরত খাজা নাজিমউদ্দীনের অপর ছেলে শহিদুল্লাহ’র রুমের ঘরে তল্লাশী চালিয়ে ৪০ পিছ ইয়াবা ও ৮ গ্রাম হেরোইন উদ্ধার করে। কিন্তু অভিযান পরিচালনার খবরে আগেভাগেই শহিদুল্লাহ পালিয়ে যায় বলে অভিযানের নেতৃত্বদানকারী সূত্র দাবি করে।

শ্যামনগর থানা পুলিশ জানিয়েছে দুটি পৃথক জায়গা থেকে হেরোইন ও ইয়াবা উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা হবে। এছাড়া আটককৃত রাসেলসহ পালিয়ে যাওয়া শহিদুল্লাহকে আসামি করা হচ্ছে।