দেবহাটা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ, ব্যাপক প্রস্তুতি


প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০১২ ||

আকতার হোসেন ডাবলু, দেবহাটা: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উপজেলাব্যাপী প্রার্থীদের প্রচারণার অবসান ঘটিয়ে আজকের সম্মেলনে ভোটাধিকার প্রয়োগ করে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবে কাউন্সিলররা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, জেলা পরিষদের প্রশাসক মুনসুর আহম্মেদ ও সাতক্ষীরা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। সম্মেলন উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মুজিবুর রহমান এমপি।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি এ্যাড স ম গোলাম মোস্তফা, মুজিবর রহমান ও রফিকুল ইসলাম সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানা গেছে। এদিকে বর্তমান সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও সহ-সভাপতি শেখ আব্দুর রউফ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে আজকের সম্মেলন সম্পন্ন হবে বলে আশা করছে দেবহাটাবাসী।

নির্বাচনকে কেন্দ্র করে সম্মেলনের স্থান সখিপুর লাইট হাউস সিনেমা হল ভবনটিকে বিশেষভাবে সজ্জিত করা হয়েছে এবং প্রধান অতিথিকে বরণ করতে দেবহাটা সাংবাদিক সমিতির সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু রায়হানের পক্ষ থেকে গাড়ীবহরসহ নেওয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ। এদিকে কেন্দ্রীয় নেতার আগমন ও সম্মেলনকে ঘিরে কোন রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে গত দু’দিন ধরে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর নজরদারি এবং নিরাপত্তা বেষ্টনীতে রেখেছে সম্মেলন কেন্দ্র।