কালিগঞ্জে ১৬ দলীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা: নূরনগরের সাঈদুর-ফিরোজ জুটি চ্যাম্পিয়ন


প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০১২ ||

নিয়াজ কওছার তুহিন: কালিগঞ্জে ১৬ দলীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুক্রবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গড়ের হাটখোলা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌফিক-ই-লাহী চৌধুরী প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশিষ্ট সমাজসেবক আব্দুল হাই এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মথুরেশপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ মারুফ, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জিএম শওকাত হোসেন, জনতা ব্যাংক শ্যামনগর শাখার সিনিয়র অফিসার নেজামুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আবু হাবিব, রিয়াজুল ইসলাম, ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমুখ।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আকর্ষণীয় এ প্রতিযোগিতায় শ্যামনগরের নূরনগরের সাঈদুর-ফিরোজ জুটি কালিগঞ্জের রতনপুরের মুকুল-সাঈদুর জুটিকে ২১-১০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন নূরনগরের ফিরোজ। এর আগে নূরনগরের সাঈদুর-ফিরোজ জুটি কালিগঞ্জের ফরিদ-হাবিবুল্যাহ জুটিকে এবং রতনপুরের মুকুল-সাঈদুর জুটি নিজদেবপুরের সোনা-প্রদীপ জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

আহাদুল, মিন্টু, সিরাজুল ও রাসেলের সার্বিক ব্যবস্থাপনায় খেলা পরিচালনা করেন আমিরুল ইসলাম ও অধীর কুমার ঘোষ এবং স্কোরারের দায়িত্বে ছিলেন বিশ্বনাথ দাস। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন ডা. রুহুল আমিন, শেখ জাফরুল্যাহ ও শহিদুল ইসলাম বদু।

 

 



error: Content is protected !!