পাইকগাছায় ছাত্রলীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্র গণজমায়েত


প্রকাশিত : জানুয়ারি ১০, ২০১৩ ||

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজা বলেছেন, জাতির প্রত্যাশা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্তে আজ ৭১এর মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিচারের রায় দ্বারপ্রান্তে। মুখোশধারী রাজাকারদের প্রশ্রয়দাতা বিএনপি আজ তাদের রক্ষা করার জন্য বিভিন্ন ধরনের অশুভ তৎপরতা চালিয়ে দেশের মানুষের শান্তি নষ্ট করে  দেশকে অশান্ত করতে চায়, যুদ্ধাপরাধীদের রক্ষা করতে চায়। কিন্তু বাংলার মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐকবদ্ধ। কোন ষড়যন্ত্রই যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবে না।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অগ্রগতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। তার ঐকান্তিক প্রচেষ্টা ও সহযোগিতা আইলায় ক্ষতিগ্রস্ত কয়রা-পাইকগাছাবাসীর স্বাভাবিক জীবনে ফিরে আসতে অনুপ্রাণিত করেছে। তাই দেশ এবং জাতীর প্রয়োজনে, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত রাখতে পুনরায় শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতাই অধিষ্ঠিত করতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে সামনে আগাতে হবে।

বাংলাদেশ ছাত্রলীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বুধবার বিকালে পাইকগাছা পৌরসভা চত্বরে উপজেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য সোহরাব আলী সানা, খুলনা জেলা আ.লীগের সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গাজী রফিকুল ইসলাম, উপজেলা আ.লীগ’র ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মলঙ্গী, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি শেখ আবু হানিফ, খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন পল্টু। উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ আবুল কালাম আজাদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তৃতা করেন ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম, পলাশ মাহমুদ, পারভেজ হাওলাদার, মেহেদী হাসান রাজা, বাহারুল ইসলাম, কবিরুল ইসলাম, মাসুম বিল্লাহ ও আমিনুর রহমান লিটু প্রমুখ।