ভোমরায় ছাইফুল করিম সাবুর প্রচার মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেছে জামায়াত-শিবির, আহত তিন


প্রকাশিত : জানুয়ারি ২, ২০১৪ ||

পত্রদূত রিপোর্ট: সাতক্ষীরা-২ (সদর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ও জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবুর নির্বাচনী গণসংযোগ বহরের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা। এ সময় আহত হয়েছে তার তিন সমর্থক। বুধবার বিকাল সাড়ে ৪টায় সদর উপজেলার ভোমরা স্থল বন্দর শাখরা বাজারের দিকে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, কবীর (২৫), আজিজুল ইসলাম (৪৫) ও আজিজুল ইসলাম বাবু (৩৫)।
জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি শেখ হারুন-উর-রশিদ জানান, ছাইফুল করিম সাবু মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বিভিন্ন স্থানে গণসংযোগ করে ভোমরা হয়ে শাখরা যাওয়ার পথে একটি মোটরসাইকেলের তেল ফুরিয়ে যায়। এসময় দুটি মোটরসাইকেল তাদের এগিয়ে আনতে গেলে জামায়াত-শিবিরের কর্মীরা আরোহীদের মারপিট করে তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়।
স্বতন্ত্র প্রার্থী ছাইফুল করিম সাবু জানান, বার বার আমার নির্বাচনী প্রচারকরা জামায়াত-শিবিরের হামলার শিকার হচ্ছে। তিনি এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইনামুল হক ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীরসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান।
এ ব্যাপারে জেলা জামায়াতের আমীর আব্দুল খালেক মন্ডল ও প্রচার সম্পাদক আজিজুর রহমানের সাথে তাদের সেলফোনে যোগাযোগ করলেও ফোন সুইচ বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।