জামায়াত-শিবিরের তাণ্ডব আর সহ্য করা করা হবে না: মুস্তফা লুৎফুল্লাহ


প্রকাশিত : January 8, 2014 ||

ইলিয়াস হোসেন, তালা (সদর): সাতক্ষীরা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন, জামায়াত-শিবিরের তাণ্ডব আর সহ্য করা করা হবে না। সকলকে একত্রিত হয়ে তাদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, যেখানে তাণ্ডব, সেখানে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যারা নাশকতা করছে তাদের বিচারও বাংলার মাটিতে হবে। কোন প্রকার ষড়যন্ত্র করে যুদ্ধাপরাধীদের বাঁচানো যাবে না।
মঙ্গলবার সকালে তালা ডাকবাংলো চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি আওয়ামী লীগসহ ১৪ দলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।
সভায় তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি মীর জাকির হোসেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, ওয়ার্কার্স পার্টি নেতা মহিবুল্লাহ মোড়ল, রফিকুল ইসলাম, মফিজুল হক জাহাঙ্গীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ সাদি, সব্যসাচী মজুমদার বাপ্পী প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও নবাগত সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ জামায়াত শিবিরের তাণ্ডবের প্রতিবাদে তেঁতুলিয়া ও ইসলামকাটি ইউনিয়নে পৃথক দু’টি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।