জামায়াত-শিবিরের সহিংসতায় ক্ষতিগ্রস্তদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ


প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০১৪ ||

আব্দুর রহিম: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে জামায়াত-শিবিরের সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্তদের মাঝে শুক্রবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে ত্রাণ বিতরণ করা হয়েছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আছাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ও রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডাইরেক্টর নূর ইসলাম খান, রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সাধারণ সম্পাদক শেখ নুরুল হক।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, তথ্য ও গবেষণা সম্পাদক স.ম লুৎফর রহমান, উপ-দপ্তর সম্পাদক মীর মোশাররফ হোসেন মন্টু, জেলা শ্রমিকলীগের সভাপতি ছাইফুল করিম সাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ তৌহিদুর রহমান ডাবলু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন, আরিফুর রহমান জেমস, মাসুম বিল্লাহ, মোসলেমা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে ৯৮টি পরিবারকে ২টি করে কম্বল, ২লিটার তেল, ২০ কেজি চাউল, ২ কেজি লবণ, ৪টি সাবান, ৫ কেজি আলু, ২ কেজি সুজি, ২ কেজি চিনি, ১২টি ম্যাচ, ৬টি মোমবাতি, ২টি শাড়ি ও ২টি করে লুঙ্গি প্রদান করা হয়।



error: Content is protected !!