মৃত্যুর দেড় মাস পর কবর থেকে শিবির কর্মীর লাশ উত্তোলন


প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০১৪ ||

শেখ তানজির আহমেদ: মৃত্যুর দেড় মাস পর কবর থেকে জাহাঙ্গীর (২৬) নামে এক শিবির কর্মীর লাশ উত্তোলন করেছে পুুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার সাতানি গ্রাম থেকে জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে তার লাশ উত্তোলন করা হয়।
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন, সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হায়াত মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হায়াত মাহমুদ ঘটনাটি নিশ্চিত করে জানান, গত ১৫ ডিসেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়িতে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা যৌথবাহিনীর উপর হামলা চালায়। যৌথবাহিনীর সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালালে আগরদাঁড়ি মেহগনী বাগানে শিবির কর্মী সদর উপজেলার সাতানি গ্রামের আব্দুল আহাদের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৬) গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় আমি নিজে বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে থানায় একটি মামলা করে। তবে জামায়াতের নেতা-কর্মীরা জাহাঙ্গীর হোসেনের লাশ ময়না তদন্ত ছাড়াই জোরপূর্বক সাতানি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করে।
তিনি আরো জানান, জেলা ম্যাজিস্ট্রেট নাজমুল আহসানের নির্দেশে গতকাল দুপুর দু’টোর দিকে সাতানী গ্রামের কবর থেকে জাহাঙ্গীরের লাশ উত্তোলন করে সাতক্ষীরা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



error: Content is protected !!