কামালনগরে যুবকের লাশ উদ্ধার


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০১৪ ||

নিজস্ব প্রতিনিধি: শহরের কামালনগরে পরিত্যক্ত বাগান থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহতের নাম আব্দুল মাজেদ গাজী (২৩)। তিনি সাতক্ষীরা শহরের উত্তর কামালনগর এলাকার কোমরউদ্দিন গাজীর ছেলে।
নিহতের বড় ভাই জানান, তার ভাই আব্দুল মাজেদ গাজী একজন শ্রমিক। তিনি শনিবার বিকেল চাড়ে চারটার দিকে খবর পান শহরের কামালনগর এলাকার বশিরের বাড়ির সামনে ইউনুছ সরদারের পরিত্যক্ত বাগানে তার ভাই মাজেদের লাশ পড়ে রয়েছে। তিনি গিয়ে দেখেন তার ভাই বসে রয়েছে। ওই বাগানের একটি খৈ গাছের একটি ডানের সঙ্গে ভাইয়ের গলায় রশি (কলা গাছের সোটা) দিয়ে বাঁধা রয়েছে। পুলিশ রশি খুলে তার সামনে ভাইয়ের লাশের সুরত হাল প্রতিবেদন করার সময় গলায় কোনো দাগ লক্ষ্য করা যায়নি। তিনি দাবি করেন, কে বা করা তার ভাইকে হত্যা করে এভাবে এই বাগানে রেখে গেছে।
তিনি আরও জানান, ভাইয়ের স্ত্রী আলেয়া খাতুন বাপের বাড়ি কালিগঞ্জের নলতায় রয়েছে। যে কারণে তার ভাই কখন বাড়ি থেকে বের হয়েছে তা তিনি জানেন না। তার ভাইয়ের দুটি ছেলে-মেয়ে রয়েছে।
সাতক্ষীরা সদর থানার উপ পরিদর্শক আবুল হায়াৎ জানান, আব্দুল মাজেদ গাজীর লাশ বিকেল সাড়ে পাঁচটার দিকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা করা তাকে হত্যা করেছে। গলায় দড়ি দিলে গলায় দাগ হওয়ার কথা। কিন্তু নিহতের গলায় কোনো দাগ ছিল না। লাশ উদ্ধার করে সাতক্ষীরা থানায় রাখা হয়েছে।