কালিগঞ্জের সাংবাদিক হাফিজুরকে হাতুড়ি পেটার ঘটনায় মামলা


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: অবশেষে কালিগঞ্জের সাংবাদিক হাফিজুর রহমানের উপর সন্ত্রাসী হামলা ও হাতুড়ি পেটার ঘটনায় মামলা রেকর্ড করেছে পুলিশ।

ঘটনার ৪দিন পর মঙ্গলবার দুপুরে কথিত সন্ত্রাসী তানভীর আহমেদ উজ্জলসহ অজ্ঞাত ৪/৫ জন সঙ্গীর নামে এই মামলা রেকর্ড করা হয়। কালিগঞ্জ থানার ওসি লস্কর জায়াদুল ইসলাম মামলা রেকর্ডের বিষয়ে নিশ্চিত করে বলেন আসামীরে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে। উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে জেলার কালিগঞ্জ উপজেলা শহরের ফুলতলা মোড়ে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন সাংবাদিক হাফিজুর রহমান ও তার বন্ধু। আকর্ষিকভাবে সেখানে জনৈক উজ্জলসহ তার কয়েক সঙ্গী এসে হাফিজের উপর সন্ত্রাসী হামলা চালায়। তার কিছু বুঝে উঠার আগেই তাকে হাতুড়ি পেটা করে গুরুত্বর জখম করে। হাতুড়ি পেটা করতে থাকে সঙ্গীরাও। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পরদিন থানায় এজাহার দাখিল করলেও পুলিশ মামলা রেকর্ডে গড়িমশি করতে থাকে।
এঘটনাসহ অন্যান্য ঘটনায় সাতক্ষীরা প্রেসক্লাব সোমবার দীর্ঘ মানববন্ধনে আল্টিমেটাম দেয়ার পরদিন মামলাটি রেকর্ড হয়। তবে তার উপর এই হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতৃত্বদানকারি সভাপতির ছেলের হাত ছিল বলে দাবী ভুক্তভোগির।
ওসি লস্কর জায়াদুল ইসলাম জানান, দ-বিধির ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭ ও ৩৭৯ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলা নং-৬। তিনি আরও বলেন, মামলা রেকর্ডের পরপরই আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। যেকোন সময় এসব সন্ত্রাসীদের গ্রেপ্তার করা হবে।