সাতক্ষীরা ন্যাশনাল হাসপাতালের উদ্বোধন


প্রকাশিত : March 6, 2017 ||

মো: আসাদুজ্জামান সরদার:সততার সাথে স্বাস্থ্য সেবা এই সেøাগনকে সামনে রেখে শহরের ইটাগাছায় আধুনিক মানের সাতক্ষীরা হাসপাতাল ন্যাশনালের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে সাতক্ষীরা শহরের ইটাগাছা ওয়াপদা মোড়স্থ সাতক্ষীরা ন্যাশনাল হাসপাতালের ফিতা কাটার মাধ্যমে হাসপাতাল ও ডায়াগনস্টিক এর সকল কার্যক্রম শুরু করেছে।
উদ্বোধন শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় সাতক্ষীরা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ শেখ আকবর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. কাজী হাবিবুর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন হাসপাতালের ফাউন্ডার ও চেয়ারম্যান যুক্তরাষ্ট প্রবাসী মো. আব্দুল মান্নান। বিশেষ অথিতি হিসেবে বক্তব্য দেন দৈনিক পত্রদূতের সম্পাদক মন্ডলীর সভাপতি মো. আনিছুর রহিম, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এ্যাসোসিয়শন সাতক্ষীরার সাধারণ সম্পাদক মো. খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. আবু বক্কার সিদ্দিক, ন্যাশনাল হাসপাতালের পরিচালনা পর্ষদের সদস্য প্রফেসর হাসান আলী, আব্দুল জলিল, মো. নজরুল ইসলাম, রবিউল ইসলাম প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য দেন ন্যাশনাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গাজী আব্দুল হাফিজ এবং অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা কলেজের প্রফেসর হাবিবুল্লাহ। কুরআন তেলওয়াত করেন হাফেজ কামরুল ইসলাম।

 

ন্যাশনাল হাসপাতাল এ অঞ্চলের স্বাস্থ্য সেবায় অবদান রাখবে এই আশাবাদ ব্যক্ত করে বক্তরা বলেন, বর্তমান সরকার দেশের স্বাস্থ্যসেবা খাতকে অনেক এগিয়ে নিয়ে গেছে। সরকারের পাশপাশি বে-সরকারিভাবে এগিয়ে আসতে হবে। ন্যাশনাল হাসপাতালের যে সেøাগান সততার সাথে স্বাস্থ্য সেবা সেই সততাকে পুজি করে এগিয়ে যেতে হবে এবং দেশের স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে হবে।