জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন


প্রকাশিত : মার্চ ৬, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন করা হয়েছে। দুদক/ গবে:/ পুনর্গঠন/ ৩/ ২০১৭/ ৫৮৮৭ (৩০) দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয় ঢাকা’র স্মারক নং মোতাবেক ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ১৭ (ছ) ধারায় নির্ধারিত কার্যাবলী সম্পাদনের জন্য ১৭ (ট) এর বিধান অনুযায়ী দুর্নীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে কমিশন কর্তৃক ‘সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’ পুনর্গঠন করা হয়েছে।
সোমবার সকাল ১১টায় সাতক্ষীরা তুফান ডেল্টাল ক্লিনিকে ডা. আবুল কালাম বাবলা’র চেম্বারে পুনর্গঠিত এ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় আগামী দিনে দুর্নীতির বিরুদ্ধে গণ-সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন ধরনের প্রচারণামূলক কর্মসূচি গ্রহণ এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। পুনর্গঠিত এ কমিটির মেয়াদকাল হবে ৩ বছর।
পুনর্গঠিত সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জিয়া উদ্দিন আহমেদ, সহ সভাপতি অধ্যাপক শেখ আবদুল ওয়াদুদ, মুরশিদা আক্তার, সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন, সদস্য যথাক্রমে ক্যাপ্টেন মো. এছহাক আলী, মো. আব্দুর রব ওয়ার্ছী, ডা. আবুল কালাম বাবলা, মো. আনিছুর রহমান, তাহমিনা ইসলাম, মরিয়ম মান্নান, জি.এম শফিউল আলম, মো. আব্দুর রহমান ও রেবেকা সুলতানা।