কালিগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত : মার্চ ১৩, ২০১৭ ||

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৫ পিচ ইয়াবা ও ১শ’ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো উপজেলার কুশলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের মহাসীন গাজীর ছেলে হেলাল গাজী (৩২) এবং বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটী গ্রামের মজিদ গাজীর ছেলে ওয়ায়দুল্যাহ গাজী (২৮)।
থানা সুত্রে জানা যায়, সহকারী উপ-পরিদর্শক আবু জাফর ও জলিল বিশ্বাসের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ১২ টার দিকে কুশুলিয়া ইউনিয়নের ভদ্রখালী বাজারের জাহাঙ্গীরের চায়ের দোকানে অভিযান চালায়। এসময় এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী হেলালের দেহ তল্লাশী করে তার জুতার ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫ পিচ ইয়াবা উদ্ধার করে। রোববার সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
পৃথক ঘটনায় উপ-পরিদর্শক মামুনুর রহমানের নেতৃত্বে পুলিশ শনিবার রাত ১০ টার দিকে উপজেলার বাঁশতলা বাজারের জনপ্রিয় মিষ্টান্ন ভান্ডারের সামনে অভিযান চালায়। এসময় ১শ’ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ওবায়দুল্ল্যাহকে আটক করে পুলিশ। এ ব্যাপারে উপ-পরিদর্শক হেকমত আলী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-১০, তারিখ ১১/০৩/২০১৭ খ্রিঃ)।