তালায় সোনালী ব্যাংকের নীচ থেকে মটর সাইকেল চুরি


প্রকাশিত : মার্চ ১৪, ২০১৭ ||

তালা প্রতিনিধি: তালা সোনালী ব্যাংকের নীচ থেকে একটি মটর সাইকেল চুরি হয়েছে। সোমবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। মটর সাইকেলটি পাইকগাছা উপজেলার কাশিমনগর গ্রামের মৃত সওকত আলী মোড়লের পুত্র মিজানুর রহমানের। তিনি তালা ফাজিল আলিয়া মাদ্রাসার প্রভাষক।
মিজানুর রহমান জানান, এদিন সকালে তিনি পারিবারিক খরচের জন্য কিছু টাকার প্রয়োজন হওয়ায় তালা সোনালী ব্যাংকের নিচে গাড়িটি রেখে ব্যাংকে কিছু টাকা উত্তোলন করতে যান। এরপর মাত্র ২০ মিনিটপর ফিরে এসে তিনি আর গাড়ীটি খুঁজে পাননি। গাড়িটির রেজি. নং-সতক্ষীরা-হ-১২৬৩২২, ব্রান্ড- বাজাজ ডিসকভার-১শ সিসি, গায়ের রং-লাল, চ্যাসিস নং- গউ২উঝচঅততঝডক ৯৮০৬২, ইঞ্জিন নং-ঔইগইঝক১৩১১৯, এসময় তিনি আক্ষেপ করে বলেন তালা সোনালী ব্যাংকের সকল স্থানে সিসি ক্যামেরা রয়েছে। শুধুমাত্র যেখানে সাধারণ জনগনের মটর গাড়ী রাখা হয় সেখানে কোন সিসি ক্যামেরা নেই।
এব্যাপারে তালা থানার ডিউটি অফিসার এএসআই শফিউজ্জামান মোহন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংবাদ পাওয়া মাত্রই আমরা পুলিশের সকল ইউনিটে জানিয়ে দিয়েছি। তবে এ ঘটনায় তালা থানায় এখনো কোন ডায়েরী হয়নি।
এব্যাপারে তালা সোনালী ব্যাংকের ম্যানেজার বলেন, গাড়িটি চুরির ব্যাপারে আমি এখনো কিছু শুনিনি। এখানে প্রতিদিন শতশত গ্রাহক আসেন যার যার হেফজতে তারা গাড়ী রাখেন। গাড়ী চুরি হলে আমাদের কি করার আছে।