সাংবাদিক সেলিমকে তিন দফায় হুমকি:থানায় তিনটি জিডি সাংবাদিক পরিবার আতঙ্কিত, পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা


প্রকাশিত : মার্চ ২১, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: দৈনিক কালের চিত্রের সাংবাদিক সেলিম হোসেনকে আবারো হাত পা ভেঙে খুন করে লাশ গায়েব করার হুমকি দিয়েছে সেই আগরদাড়ি ইউপি মেম্বর হাবিবুর রহমান ওরফে ছোট খোকন ও তার ভাই জাহাঙ্গীর হোসেন বড় খোকন। গত ১৭ মার্চ রাত সাড়ে ১০টার সময় সাংবাদিক সেলিম হোসেন দৈনিক কালের চিত্র অফিসে তার পেশাগত কাজ শেষে কাশেমপুরস্থ বাসায় ফেরার পথিমধ্যে রসুলপুর সার্কিট হাউস মোড়ে পৌছালে এ হুমকি দেয়া হয়। এ ঘটনায় ঘটনায় সাংবাদিক সেলিম হোসেন জীবন ও সম্পদের নিরাপত্তা দাবি করে সাতক্ষীরা সদর থানায় ১৮ মার্চ ৮৯৭ নং ডায়েরি করেছেন।
সাংবাদিক সেলিম হোসেন জানান, সদর উপজেলার কাশেমপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত নাছের সরদারের ছেলে আগরদাড়ি ইউপি মেম্বর হাবিবুর রহমানের বিরুদ্ধে ৬ মার্চ দৈনিক কালের চিত্র পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশিত হবার পর ওই দিন সকালে মেম্বর হাবিবুর রহমান ও তার ভাই জাহাঙ্গীর হোসেন সাংবাদিক সেলিম হোসেনের উপর হামলা চালায়। এ ঘটনায় সদর থানায় ওই দিনই ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় ০৯নং মামলা হয়। মামলার পর ৭ মার্চ সকালে হাবিবুর রহমান ও তার লোকজন রাম দা ও লাঠি নিয়ে মামলার সাক্ষীদের তাড়া করে। সাক্ষীরা পালিয়ে জীবন রক্ষা করে। বিষয়টি এলাকার লোকজন সদর থানার পুলিশকে সংবাদ দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌছায়। ততক্ষণে দুর্বৃত্তরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ওই ঘটনায়ও ৭মার্চ সদর থানায় ৩৮২ নং জিডি হয়।
সাংবাদিক সেলিম হোসেন আরো জানান, মেম্বরের অপকর্ম ও দুর্নীতির সংবাদ প্রকাশকে কেন্দ্র করে ২০১৬ সালের ৮অক্টোবর বিকেলে সেলিম হোসেনকে জীবননাশের হুমকি দেয় ওই মেম্বর। সে ঘটনায়ও সদর থানায় ৯-১০-২০১৬ তারিখে ৪১৩ নং জিডি হয়।
এদিকে মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে ফের বেপরোয়া হয়ে উঠেছে ইউপি মেম্বর হাবিবুর রহমান ও তার দলবল। তারা মামলা তুলে নিতে দফায় দফায় হুমকি দিচ্ছে। এতে করে সাংবাদিক সেলিম ও তার পরিবার চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। শংকিত তো বটেই। এলাকাবাসিও দুর্বৃত্তদের এহেন অপকর্মে টটস্থ। এলাকাবাসি এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।