ব্রহ্মরাজপুরে অসুস্থ আ.লীগ নেতা অজিয়ার রহমানের পাশে উপজেলা চেয়ারম্যান বাবু


প্রকাশিত : March 24, 2017 ||

নিজস্ব প্রতিনিধি: সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য অসুস্থ অজিয়ার রহমানকে দেখতে বৃহস্পতিবার বিকেলে কালেরডাঙ্গা গ্রামে তার বাসায় যান জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। এসময় উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি নিলিপ কুমার মল্লিক, ব্রহ্মরাজপুর ইউপি মেম্বর ও ৬নং ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম মিঠু, ব্রহ্মরাজপুর ইউপি মেম্বর ও ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি কুরবান আলী, সাধারণ সম্পাদক শেখ আব্দুল আহাদ, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হুমায়ন কবির, সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুর রশিদ সরদার, সাধারণ সম্পাদক আবুল কালাম, ছেয়ামদ্দিন সরদার, ব্রহ্মরাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন লিটন, ফিংড়ী ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহাগ হোসেন, ধুলিহর ইউনিয়ন যুবলীগ নেতা রাজু মোল্যা,  ব্রহ্মরাজপুর বাজারের ব্যবসায়ী আব্দুর রশিদ সরদার, ব্রহ্মরাজপুর ইউপির সাবেক মেম্বর নুরুল হুদা, ব্রহ্মরাজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক অলিউর রহমান সুমন, শাহাদাৎ হোসেন রাজ, মিজানুর রহমান, কবিরুল ইসলাম সুজন, মামুন, সিদ্দিক, কামরুল ও আহছানউল্যাহ। এছাড়া ইউনিয়ন আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু অসুস্থ অজিয়ার রহমানের শারিরীক অবস্থার বিষয়ে সার্বিক খোঁজ-খবর নেন ও তাকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।
উল্লেখ্য, গত ২ মার্চ কালেরডাঙ্গা গ্রামে পিতা-পুত্রের গোলযোগ মিমাংসা করতে গিয়ে অজিয়ার রহমান কুড়ালের কোপে গুরুতর জখম হন। প্রথমে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত ১৩ মার্চ তিনি বাড়ি ফিরে আসেন।