জনগণের সাথে সুসম্পর্ক রেখে পুলিশকে দেশের জন্য কাজ করতে হবে: পুলিশ মহাপরিদর্শক


প্রকাশিত : মার্চ ২৪, ২০১৭ ||

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বৃহস্পতিবার বিকেলে খুলনা মেট্রোপলিটন পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ এর পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি এক সংক্ষিপ্ত বক্তৃতায় উপস্থিত পুলিশ সদস্যের উদ্দেশ্যে বলেন, জনগণের সাথে সুসম্পর্ক রেখে পুলিশ সদস্যদের দেশের জন্য কাজ করতে হবে। পুলিশ ও জনগণ পারস্পরিক সহযোগিতার মাধ্যমে কাজ করলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে। তিনি পুলিশ কর্মকর্তাদের সাধারণ জনগণকে সম্পৃক্ত করে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের জন্য পরামর্শ দেন।
এসময় আইজিপি’র সহধর্মিণী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মিসেস শামসুন্নাহার রহমান সহ খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি, খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির-উজ-জামান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ ফারুক হোসেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ ও জেলা প্রশাসক নাজমুল আহসান সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এর আগে পুলিশ মহাপরিদর্শক বেলুন ও ফেস্টুন উড়িয়ে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। প্রেস বিজ্ঞপ্তি