জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনে শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি: নেতাকর্মীদের সাহস ও মনোবল দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করবে


প্রকাশিত : May 14, 2017 ||

নিজস্ব প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগের পায়ের তলা থেকে মাটি সরে গেছে। স্বয়ং প্রধানমন্ত্রী বলেছেন ‘এবার তিনি ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের দায়িত্ব নিতে পারবেন না’। ‘দেশে আইনের শাসন নেই’ প্রধান বিচারপতি এসকে সিনহার দেওয়া এমন বক্তব্য উদ্বৃত করে তিনি বলেন ‘আওয়ামী লীগ এখন দেউলিয়াত্বে ভুগছে। তাদের দলের সাধারণ সম্পাদক বলেছেন ক্ষমতায় না থাকলে টাকা পয়সা নিয়ে বিদেশে পালাতে হবে’। এ্যানি শনিবার সকালে সাতক্ষীরা জেলা বিএনপির এক প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, জনগন ২০১২ সালে যেভাবে ঐক্যবদ্ধ হয়ে সারাদেশে আন্দোলন করেছিল, একইভাবে এবার জনগণের মধ্যে নতুন জাগরন সৃষ্টি হয়েছে। তাদের উৎসাহ উদ্দীপনা এবং সাহস ও মনোবল দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে আরও শক্তিশালী করবে বলে মন্তব্য করেন তিনি।

জেলা বিএনপির নবগঠিত কমিটির সভাপতি রহমাতুল্লাহ পলাশের সভাপতিত্বে সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক জয়ন্ত কুমার কু-ু, খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দিন, ডা. শহীদুল আলম, আব্দুর রউফ, এড. বরুন কুমার, সাধারণ সম্পাদক তারিকুল হাসান প্রমুখ।