তালায় সড়ক দূর্ঘটনায় স্বাস্থ্য পরিদর্শক নিহত, পুলিশ সদস্য আহত শ্যামনগরে দুটি মটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষে চালক নিহত


প্রকাশিত : মে ১৬, ২০১৭ ||

তালা (সদর) প্রতিনিধি: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্বাস্থ্য পরিদর্শক নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত হয়েছেন অপর এক মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য।

 

সোমবার দুপুরে এঘটনা ঘটে।
পাটকেলঘাটা থানার ওসি মহিবুল আলম জানান, নগরঘাটা ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক নাজিমউদ্দীন মিঠবাড়ি থেকে মোটরসাইকেলে ভৈরবনগরে যাচ্ছিলেন। এসময় খুলনাগামী একটি মোটরসাইকেলের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লেগে তিনি রাস্তায় ছিটকে পড়েন। তৎক্ষনাৎ সাতক্ষীরাগামী একটি ট্রাক তাকে চাঁপা দিলে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় স্বাস্থ্য কর্মীর মৃত্যু হয়। তার বাড়ি সাতক্ষীরার পাটকেলঘাটায়। একই সময়ে দু’মোটরসাইকেলের সংঘর্ষে অপর মোটরসাইকেল আরোহী সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা-চাঁদপুর গ্রামের পুলিশ সদস্য মনিরুজ্জামানও গুরুত্বর আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি খুলনার একটি থানায় কর্মরত আছেন বলে ওসি জানিয়েছেন।
এদিকে শ্যামনগর (সদর) প্রতিনিধি জানান, শ্যামনগরে ভাড়া চালিত দুটি মটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষে চালক ইনসান গাজী (৫৫) ঘটনাস্থলে নিহত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে বংশীপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ব্রীজের উপরে এ দুর্ঘটনা ঘটে। সে বংশীপুর গ্রামে মৃত দরবার গাজীর ছেলে। ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এড. শোকর আলী জানান, ভাড়া নিয়ে ভেটখালি যাওয়ার সময় বিপরীত দিক থেকে একটি মটর সাইকেলের ধাক্কায় ইনসান আলী রাস্তার উপরে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মালিহা খানম মৃত ঘোষনা করেন। শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী বিষয়টি নিশ্চিত করেন।