সন্ত্রাসীদের কোন ক্ষেত্রে ছাড় দেয়া হবে না: মৎস্য প্রতিমন্ত্রী


প্রকাশিত : মে ২৭, ২০১৭ ||

পত্রদূত ডেস্ক: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি ফুলতলা উপজেলার সাবেক চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু এবং দেহরক্ষী নওশের গাজী দুর্বৃত্তদের গুলিতে নিহত প্রকৃত দোষীদের খুঁজে বের করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন। সন্ত্রাসীদের কোন ক্ষেত্রে ছাড় দেয়া হবে না। সন্ত্রাস দমনে সরকারের অবস্থান জিরো টলারেন্স।
তিনি শুক্রবার সকালে খুলনা ফুলতলার উপজেলার সাবেক চেয়ারম্যান সন্ত্রাসীদের গুলিতে নিহত পরিবারদের শান্তনা প্রদান শেষে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, সন্ত্রাসীদের মূলোৎপটন করা হবে। সন্ত্রাসী যে দলের হউক না কেন তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে দেশে শান্তি প্রতিষ্ঠা করছে। এ শান্তি বিনষ্ট করতে দেয়া হবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে জনগণের মধ্যে সচেতনতা বাড়াতে হবে এবং সামাজিকভাবে তাদের প্রতিরোধ করতে হবে।
এসময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. আশরাফ হোসেন আশু, যুগ্ম সাধারণ সম্পাদক মৃণাল হাজরা ও মুক্তিযোদ্ধা কাজী জাফর আহম্মেদসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দুপুরে প্রতিমন্ত্রী ডুমুরিয়া সাহস ইউনিয়নের খরশন্ডা কেন্দ্রীয় জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন ও ছাঁদ ঢালাই কাজের উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, সরকার সকল এলাকার  উন্নয়ন করে যাচ্ছে। সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিগত সময়ের চেয়ে আওয়ামীলীগ সরকার মসজিদ, মাদ্রাসা, মন্দির ও স্কুল-কলেজে  বেশি অনুদান প্রদান করে যাচ্ছে। দেশের অর্থনীতি এখন অনেক শক্ত অবস্থানে রয়েছে। সরকার দেশে নিজস্ব অর্থায়নে বড় বড় প্রকল্প বা¯তবায়ন করছে। প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে এবং উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।
সন্ধ্যায় প্রতিমন্ত্রী খুলনা ফুলতলার জামিরা ইউনিয়নের পটিয়াবান্দা মতুয়া সম্মেলনে এবং পরে ডুমুরিয়া রুদাঘরা শোলগাতিয়া দাশপাড়া নামযজ্ঞানুষ্ঠানে যোগদান করেন।