কৈখালী ইউনিয়ন আওয়ামী লীগের পথসভা


প্রকাশিত : জুলাই ১, ২০১৭ ||

শ্যামনগর উপজেলায় কৈখালী ইউনিয়ন আওয়ামী লীগ এর আয়োজনে একটি পথসভা অনুষ্ঠিত হয়। ২৮ জুন অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টুংগীপাড়া পৌরসভার মেয়র ও প্রধানমন্ত্রীর মামা শেখ আহমেদ হোসেন মির্জা ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আঞ্চলিক যুদ্ধাপরাধী নির্মূল কমিটির কেন্দ্রীয় আহবায়ক কামরুজ্জামান সোহাগ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ অঞ্চলের মানুষ বেশ অবহেলিত। আমি শুধু টুংগীপাড়ার মেয়র নই, শ্যামনগরও আমার অঞ্চল, টুংগীপাড়ার মানুষ যেমন সুখে দুখে আমাকে পাশে পেয়েছে, ঠিক তেমনি শ্যামনগরের মানুষও আমাকে পাশে পাবে। তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন এই ঘোষেটি বেগম বার বার ষড়যন্ত্র করেই চলেছে, কিন্তু লাভ নেই, মনে রাখতে হবে, ঘোষেটি বেগমের দিন শেষ, এটা শেখ হাসিনার বাংলাদেশ। বিশেষ অতিথির বক্তব্যে কামরুজ্জামান সোহাগ বলেন, আজ শুধু শ্যামনগর নয় গোটা সাতক্ষীরার মানুষ অবহেলিত, সাতক্ষীরার ব্যাপক উন্নয়নে সরকার ও নিবেদিত প্রাণ আওয়ামী কর্মীরা নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তিনি প্রধান অতিথিকে উদ্দেশ্য করে আরো বলেন, আমি জাতির পিতার শ্যালক, টুংগীপাড়ার মাননীয় মেয়র ও আমাদের সকলের শ্রদ্ধাভাজন মামার সামনে দৃঢ় প্রত্যয় নিয়ে বলছি, ২০১৮ এর জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার ৪টি আসনই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবো ইনশাআল্লাহ্। কামরুজ্জামান সোহাগ তার বক্তব্যে আরো বলেন, হাইব্রিডরা যেভাবে আগাছার মতন জন্মাচ্ছে এখনই সময় তাদের কেটে ফেলার, এতে যেমন আওয়ামী লীগাররা ভালো থাকবে তেমনি দেশের জনগণ নিরাপদ থাকবে।
পথসভায় আরো উপস্থিত ছিলেন, টুংগীপাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নওশের আলী, টুংগীপাড়া যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সুমন, টুংগীপাড়া সেচ্ছাসেবকলীগের ভাইস প্রেসিডেন্ট শেখ শামিমুল ইসলাম শামীম, শ্যামনগর থানা যুবলীগ নেতা শেখ নুরুল ইসলাম ও স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কৈখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম রেজাউল করিম। প্রেস বিজ্ঞপ্তি