জেলায় পুলিশের বিশেষ আভিযানে আটক ১০৮


প্রকাশিত : আগস্ট ১৩, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: জেলাব্যাপী পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ আভিযানে জামাত-শিবিরের ১১ নেতা-কর্মীসহ ১০৮ জনকে আটক করা হয়েছে।
এ সময় ৫১টি লিফলেট, ২১টি জিহাদি বই ও ২০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং বিভিন্ন অভিযোগে ১১টি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ৫৪ জন, কলারোয়া থানা ০৮ জন, তালা থানা ০৬ জন, কালিগঞ্জ থানা ০৪ জন, শ্যামনগর থানা ০৮ জন, আশাশুনি থানা ০৪ জন, দেবহাটা থানা ১১ ও পাটকেলঘাটা থানা থেকে ১৩ জনকে আটক করা হয়েছে।
এদিকে, পাটকেলঘাটা আল-আমিন ফাজিল মাদ্রাসা থেকে পাটকেলঘাটা থানা শিবির সভাপতি নগরঘাটা গ্রামের মুন্তাজ সরদারের ছেলে মেহেদী হাসান (২৩), সুরুলিয়া ইউনিয়ন শিবিরের সভাপতি কাশিপুর গ্রামের হাসান আলীর ছেলে ইমামুল হোসেন (২০), আল-আমিন ফাজিল মাদ্রাসা শাখা শিবিরের সভাপতি বাউখোলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে ইয়াসিন আরাফাত (১৯) প্রমুখ। এসময় তাদের নিকট থেকে ‘আন্দোলন জোরদার করার জন্য শিবিরের ভূমিকা’ শিরোনামে ৫১টি লিফলেট ও ২১টি জিহাদি বই উদ্ধার করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন-আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।