আলীপুরে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই


প্রকাশিত : নভেম্বর ২৯, ২০১৭ ||

 

 

কুলিয়া (দেবহাটা) প্রতিনিধি: চালককে হত্যার পর লাশ পানিতে ফেলে মোটরসাইকেল নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতের কোন এক সময়ে তাকে হত্যা করে সদরের আলিপুর গুড়িপুকুরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি কচুরিপানা ভর্তি ডোবায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহত শেখ ইমান আলি (৫৫) সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর গ্রামের মৃত শেখ তমিজউদ্দিন শেখের ছেলে।

আলীপুর ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক সোহরাব হোসেন জানান, তার শ্বশুর ইমান আলি মোটর সাইকেল (বাজাজ সিটি হানড্রেড) ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সোমবার রাত ৯টার দিকে একটি মোবাইল ফোন পেয়ে ভাড়ায় যাত্রী নেওয়ার জন্য তিনি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে বাড়ি থেকে ৫শ গজ দুরে আলিপুর গুড়িপুকুরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি কচুরিপানা ভর্তি ডোবায় স্থানীয়রা তার লাশ দেখতে পায়। নিহতের পরিবারের দাবি ইমান আলিকে ফোন করে ডেকে নিয়ে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাই করা হয়েছে। পরে লাশ ওই ডোবায় ফেলে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ইমান আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তার মাথার ডান পাশে ভারী জিনিস দিয়ে আঘাত করা হয়েছে। এছাড়া তার শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন রয়েছে।