কালিগঞ্জে আছিয়া-নজির স্মৃতি আট দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টে পিডিকে মিতালী সংঘের জয়


প্রকাশিত : জানুয়ারি ১৩, ২০১৮ ||

নিয়াজ কওছার তুহিন: কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয় মাঠে আট দলীয় আছিয়া-নজির স্মৃতি ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের শেষ খেলা শুক্রবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হয়। তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলায় পিডিকে মিতালী সংঘ ৩-১ গোলের ব্যবধানে খুলনার সেন্টমেরী স্পোটিং ক্লাবকে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

খেলা পরিচালনা করেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু এবং সহকারী হিসেবে ছিলেন সৈয়দ মোমেনুর রহমান ও আব্দুস সামাদ। আগামী ১৫ জানুয়ারী সোমবার বিকেলে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে শ্যামনগরের চালতেঘাটা মহসিন রেজা ফুটবল একাদশ ও তালা উপজেলার সৈকত স্পোটিং ক্লাব এবং আগামী ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে দ্বিতীয় সেমিফাইনালে কুশুলিয়া ফুটবল একাদশ ও পিডিকে মিতালী সংঘ পরস্পর মুখোমুখি হবে।

“মাদক ও সামাজিক অন্যান্য অসঙ্গতিকে না বলুন, খেলাধুলাকে হ্যাঁ বলুন” এ স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা-৩ আসনের এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হকের মাতা-পিতার (আছিয়া-নজির) নামে আট দলীয় নক-আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।