জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইনামুল হক বিশ^াস আর নেই, আজ জানাযা শেষে দাফন


প্রকাশিত : এপ্রিল ১৬, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইনামুল হক বিশ^াস ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজেইন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো(৬৫) বছর। রোববার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হার্ট ও কিডনীজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল সন্ধ্যা ৬টায় সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসন ও সদর থানা পুলিশের পক্ষ থেকে মরহুম ইনামুল হক বিশ^াসকে গার্ড অব অনার প্রদান করা হয়। আজ সকাল ১০টায় মরহুমের নামাজে জানাজা শেষে দাফন করা হবে।
জেলা আওয়ামী লীগের শোক:
বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংগঠক সাবেক জেলা কমান্ডারের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সমবেদনাজ্ঞাপন করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভাপতি মুনসুর আহমেদ, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ.ফ.ম রুহুল হক এমপি, মীর মোস্তাক আহমেদ রবি এমপি, সাবেক এমপি একে ফজলুল হক, আবুল খায়ের, সাবেক এমপি ডা: মোখলেছুর রহমান, এড. এস এম হায়দার, জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম প্রমুখ।
ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের শোক:
সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হকের মৃত্যুর কবর শুনে তার বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সাত্বনা প্রদান করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এমপি রবির শোক:
এনামুল হক বিশ^াসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। এমপি রবি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
জেলা ওয়ার্কার্স পার্টির শোক
গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেছেন, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি, সাধারণ সম্পাদক অধ্যাপক মহিবুল্লাহ মোড়ল, অধ্যাপক সাবীর হোসেন, এড. ফাহিমুল হক কিসলু, অধ্যাপক ময়নুল হাসান, অধ্যাপক রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, শিক্ষক স্বপন কুমার শীল, নারী নেত্রী নাসরিন খান লিপি প্রমুখ।
নাগরিক আন্দোলন মঞ্চের শোক
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ইনামুল হক বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন নাগরিক আন্দোলন মঞ্চ সাতক্ষীরার আহবায়ক এড. ফাহিমুল হক কিসলু, সদস্য সচিব আলীনুর খান বাবুলসহ সকল নেতৃবৃন্দ।
জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শোক:
গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক আবু রায়হান তিতু, সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি, যুগ্ম আহবায়ক গোলাম ফারুক, আশাশুনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক সম সেলিম রেজা, সদস্য সচিব নাজমুল হাসান, শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক রফিকুল ইসলাম বাবলু, কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক ইঞ্জি. শেখ মেহেদী হাসান সুমন, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক জাহিদুর রহমান লিটু, সদস্য সচিব আলমগীর হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক সাইফুল ইসলাম, দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রাজ্জাক রনি, সাধারণ সম্পাদক সাইফুজ্জামান প্রিন্স, এড. শাহনেওয়াজ পারভীন মিলি, মাহমুদ আলী সুমন, মেহেদী আলী সুজয়, আব্দুর রহিম, রিয়াজুল ইসলাম, তালা উপজেলা খলিলনগর ইউনিয়নের সভাপতি জাহিদ হাসান, শ্যামনগর উপজেলা সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ডলারসহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সকল উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।