বেসরকারি সংস্থার হিসাবরক্ষকের কাছ ৮০ হাজার ছিনতাই করে পালিয়ে যাওয়ার দুইজন আটক


প্রকাশিত : মে ৭, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: একটি বেসরকারি সংস্থার হিসাবরক্ষকের কাছ থেকে ৮০ হাজার ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা দুই ছিনতাইকারিকে আটক করে সদর থানা পুলিশে সোপার্দ করেছে। রবিবার দুপুরে সদর থানা সংলগ্ন শহরের পাকাপুলের মোড় থেকে টাকাসহ হাতনাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো আশাশুনি উপজেলার দক্ষিণ বড়দল গ্রামের মৃত মোহর আলী ঢালির ছেলে সুরত আলী ওরফে নজরুল ইসলাম (৪৮) ও খুলনা শহরের ২১ নং ওয়ার্ডের গ্রীনল্যান্ড আবাসন এলাকায় বসবাসকারি রূপসা থানার নৈহাটি গ্রামের মৃত হাসেম জমাদ্দারের ছেলে আবুল কালাম জমাদ্দার (৪০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাতক্ষীরা শহরের কামালনগরস্থ সীমান্ত সমিতির হিসাবরক্ষক কামালনগর এলাকার মো. হারান গাজীর ছেলে আব্দুল খালেক সাতক্ষীরা সোনালী ব্যাংক প্রধান শাখা থেকে ৮০ হাজার টাকা উত্তোলন করেন। বেলা সোয়া একটার দিকে টাকার ব্যাগ হাতে নিয়ে তিনি সোনালী ব্যাংকের সামনে সাতক্ষীরা সদর থানার বাউন্ডারী ওয়ালের গায়ে এক সাইকেল মিস্ত্রীর কাছ থেকে তার সাইকেল সারাই করছিলেন। এসময় ওই দুই ছিনতাইকারি তার ব্যাগের মধ্যে থেকে টাকার ব্যান্ডেল নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আব্দুল খালেকের চিৎকারে সাইকেল মিস্ত্রি মনুর সহযোগিতায় স্থানীয় জনতা শহরের পাকা পোলের মোড় থেকে টাকাসহ ওই দুই ছিনতাইকারিকে আটক করে। পরে গণধোলাই দিয়ে তাদেরকে সদর থানায় পুলিশে সোপার্দ করা হয়।
সদর থানার উপ-পরিদর্শক হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছিনতাইকারিদের কাছ থেকে ছিনতাইকৃত ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। নাম ঠিকানা যাচাই বাছাই পূর্বক দুই ছিনতাইকারির বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।