মেডিকেল কলেজে জনবল নিয়োগে দুর্নীতির অভিযোগের প্রতিবাদে মানববন্ধন


প্রকাশিত : মে ১৫, ২০১৮ ||

 

নিজস্ব প্রতিনিধি: বিএনপির নেতার নেতৃত্বে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জনবল নিয়োগে দুর্নীতি ঢাকতে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় সাতক্ষীরা মেডিকেল কলেজের সামনে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের আউট সোর্সিং পদ্ধতিতে ঠিকাদার কর্তৃক নিয়োজিত কর্মচারীর আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

ওই মানববন্ধনে সভাপতিত্ব করেন আলীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সদস্যের হাদিউজ্জামান বাদশা। গত কয়েকদিন পূর্বে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে বহিস্কার করা হলেও সদর উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান আব্দুল আলিম বলেন ইউনিয়ন সভাপতি সেক্রেটারীকে কোনভাবেই বহিস্কার করতে পারেন না। এছাড়া তিনি সদর উপজেলা বিএনপির সদস্যও।

এসময় তিনি এমপি মীর মোস্তাক আহমেদ রবিসহ সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্ত্ব¡াবধায়ক, হিসাবরক্ষক, ওয়ার্ড মাস্টার ওপিমা এসোসিয়েট লিমিটের এর এমডি’র ভূয়শী প্রশংসা করে বলেন, তারা আমাদের একটি চাকরি দিয়েছেন। তাদের বিরুদ্ধে অপপ্রচার চালালে ফল ভালো হবে না। এছাড়া আউট সোসিংয়ে কর্মরত আলমগীর হোসেন বলেন, ঠিকাদার দুলাল বিএনপির করলেও তিনি তো বাংলাদেশের মানুষ। তাহলে সমস্যা কোথায়?

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বাস্তুহারালীগের সাধারণ সম্পাদক আবদুস সামাদ, ভূমিহীন ঐক্য পরিষদের সভাপতি কওছার আলী, মোমিন হাওলাদার, সাতক্ষীরা জেলা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল হালিম, মেডিকেল কলেজের প্যাথলোজিস্ট সুব্রত কুমার দাস, সহকারী মো. আশরাফুল ইসলাম ঝড়–, জেলা নার্সিং এসোসিয়েশনের পক্ষ থেকে সেলিনা বেগম, স্টোর কিপার আহছান হাবিব, আউট সোর্সিংয়ে কর্মরত মোখলেছুর রহমান, অনিমেশ প্রমুখ। এছাড়াও মানববন্ধনের সমর্থন জানিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের ডা. প্রবীর কুমারসহ কয়েকজন ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারিরা যোগদেন মানববন্ধনে।

উল্লেখ্য, ১৩ মে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালে আউট সোর্সিং ঠিকাদার ও জনবল নিয়োগে লাগামহীন দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে সচেতন সাতক্ষীরাবাসি।