জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটি গঠন


প্রকাশিত : মে ২৩, ২০১৮ ||

আব্দুর রহমান: সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির এডহক কমিটির মেয়াদ শেষ হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২২মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটি আগামী এক মাসের মধ্যে সমিতির নিনর্বাচন সম্পন্ন করবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার, বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের সহকারী পরিচালক তানভীর আহেমদ, সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, ছাইফুল করিম সাবু, আসাদুল হক, সাজেদুর রহমান খান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ, শেখ জাহাঙ্গীর হোসেন, জামাল উদ্দিন, আব্দুল বারী, সহিদুল ইসলাম, শেখ আলাউদ্দিনসহ সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

সভায় সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির ৩সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায় ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার ও বিভাগীয় শ্রম দপ্তরের শ্রম কর্মকর্তা মিজানুর রহমান।