নলতা শরীফ ও বেনাপোল স্থলবন্দর পরিদর্শন করলেন নৌ পরিবহণ সচিব আবদুস সামাদ


প্রকাশিত : জুন ৯, ২০১৮ ||

পত্রদূত ডেস্ক: নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোঃ আবদুস সামাদ শুক্রবার বেনাপোল স্থলবন্দর পরিদর্শন করেছেন। এ সময় তিনি বন্দরের প্রশাসনিক ভবনে স্থানীয় প্রশাসন, বন্দর, কাস্টমস, ইমিগ্রেশন পুলিশ, বিজিবি ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কর্মকর্তা প্রতিনিধিগণের সঙ্গে বন্দরের সার্বিক বিষয়ের ওপর এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ব্যক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল বন্দরের পরিচালক (ট্রাফিক) আমিনুল ইসলাম, বেনাপোল বন্দরের ডাইনামিক ডেপুটি ডাইরেক্টর (প্রশাসন) রেজাউল করিম, শার্শা উপজেলার নির্বাহী অফিসার প্রণব কুমার মন্ডল, শার্শা উপজেলার সহকারী কমিকশার (ভূমি) আব্দুল ওয়াদুদ, বেনাপোল ইমেগ্রেশন চেকপোষ্টের ওসি তরিকুল ইসলাম, বেনাপোল বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওহাব, বেনাপোল বন্দরের সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সুজনসহ বেনাপোল বন্দরের সকল স্থরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে নৌ পরিবহন সচিব সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা শরীফে অবস্থান করেন ও হযরত খান বাহাদুর আহছানউল্লাহ (রঃ) এর রওজা পাক জিয়ারত করেন ও রওজাশরীফে ইফতার মাহফিলে যোগদান করেন বলে জানা গেছে।