শ্যামনগরে শিক্ষার্থীদের মাঝে বিশেষ বৃত্তির টাকা ও চেক বিতরণ


প্রকাশিত : জুন ১৩, ২০১৮ ||

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: মঙ্গলবার সকালে শ্যামনগর উপজেলায় সাতক্ষীরা-৪ আসনের এমপির বাসভবন সংলগ্ন কার্যালয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও ভাব বাংলাদেশের আয়োজনে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বিশেষ বৃত্তির টাকা ১ লক্ষ ৫৫ হাজার ও চেক বিতরণ করা হয়।
বৃত্তির টাকা ও চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দেবীরঞ্জন মন্ডল, ভাব-বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম এ আলিম খাঁন, প্রধান শিক্ষক জয়দেব বিশ^াস, শিক্ষার্থী জাহিদুল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ও শিক্ষক রনজিৎ বর্মন। অনুষ্ঠানে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ৪ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা ও ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
এছাড়া এমপি এসএম জগলুল হায়দারের পক্ষ থেকে প্রত্যেক শিক্ষার্থীর মায়ের জন্য একটি করে শাড়ি প্রদান করা হয় ও অনুষ্ঠানে দরিদ্র শিক্ষার্থী স্মৃতি রানীকে স্কুলে আসার জন্য বাইসাইকেল প্রদানের ঘোষণা করা হয়।