সদর উপজেলার ১৪টি ইউনিয়নের দুস্থ ও আ.লীগ নেতৃবৃন্দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশিত : জুন ১৫, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাংসদের নিজ বাসভবনে এ ঈদ সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদকের হাতে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবী তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের সরদার, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রেজাউল ইসলাম প্রমুখ।
অপরদিকে বিকালে জেলা ভুমিহীন সমিতি একাংশের উদ্যোগে মুনজিতপুর কেন্দ্রীয় ঈদ মীর মোস্তাক আহমেদ রবি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতা, জেলা ভুমিহীন সমিতির উপদেষ্টা সৈয়দ জয়নুল আবেদীন জসি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সদিকসহ এলাকার গণমান্য ব্যক্তি বর্গ।
পৌরসভার ৭নং ওয়ার্ডে অসহায় দুস্থ পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ
নিজস্ব প্রতিনিধি: পবিত্র ঈদ-উল ফিতরে অসহায় মানুষের সুখ-দু:খ ভাগা ভাগি করে নিতে বৃহস্পতিবার সকালে পৌরসভার ৭নং ওয়ার্ডে পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালুর বাসভবনে ৭নং ওয়ার্ডে পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথীর যৌথ উদ্যোগে সেমাই চিনি বিতরণ করা হয়। এসময় ১ হাজার ৫শ’টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এ সেমাই চিনি বিতরণ করা হয়।
জেলা ট্রাক ট্রাক্টর ট্যাংলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যদের মধ্যে ঈদ বোনাস প্রদান
১৪ জুন জেলা ট্রাক ট্রাক্টর ট্যাংলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সর্বমোট ২৭৫২ জন পরিচয়পত্রধারী সংগঠনের শ্রমিকদের মধ্যে নির্বাহী কমিটির নেতৃবৃন্দের হাত দ্বারা ঈদ বোনাস মাথা পিছু ৪০০ টাকা হারে প্রদান করা হয়। এসময় সাতক্ষীরা জেলা ট্রাক ট্রাক্টর ট্যাংলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি
কুল্যার আরার সমাজ কল্যাণ সংঘের ঈদ সামগ্রী বিতরণ
কুল্যা (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আরার সমাজ কল্যাণ সংঘের উদ্যেগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আরার স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা চত্বরে ৩৫ জন অসহায় ও দুস্থদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। আরার সমাজ কল্যাণ সংঘের সভাপতি ইমরান বাদশার সভাপতিত্বে ও সম্পাদক আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় এসময় আরার ঈদগাহ কমিটির সভাপতি আব্দুল হান্নান মালী, সমাজ সেবক আকিমুদ্দীন মালী, কাদাকাটি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাছুর রহমান, আরার জামে মসজিদের ইমাম মাও. সাইদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


কাশিমাড়ীতে রমজানের শেষে শাড়ি লুঙ্গি বিতরণ
কাশিমাড়ী (শ্যামনগর) প্রতিনিধি: পবিত্র রমজান মাসের শেষের দিকে যাকাত ও দানের অংশ হিসেবে অসহায় দুস্থ ব্যক্তিদের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করলেন শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শমসের আলী ঢালী। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার গোবিন্দপুর নিজ বাড়িতে তিনি এসব বিতরণ করেন। এসময় তার পরিবারের সদস্যসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় এলাকার সহ¯্রাধিক ব্যক্তির মধ্যে প্রায় দু’লক্ষাধিক টাকা ও সমপরিমানের শাড়ি লুঙ্গি বিতরণ করেন।
ডুমুরিয়ায় এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুর পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার বিকালে রগুনাথপুর ও রংপুর ইউনিয়নের এতিম এবং দুস্থদের মাঝে রামকৃষ্ণপুর বটতলা মোড়ে ঈদ সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শেখ আব্দুস সালাম, নিত্যানন্দ মন্ডল, ডা. আলমগীর হোসেন, বিএম মনিরুজ্জামান, এফ এম রেজাউল করিম, শহীদ খান, নুরুজ্জামান কিসলু, রিপন ঢালী ও পারভীন আক্তার। এসময় তিনি প্রায় দুই শতাধিক এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।
চুপড়িয়ায় দুস্থদের ঈদ সামগ্রি বিতরণ
সদর উপজেলার চুপড়িয়ায় ছাত্র ঐক্য সংঘের আয়োজনে বৃহস্পতিবার বিকালে চুপড়িয়া দাখিল মাদ্রাসায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে আগরদাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগৈর সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নজরুল ইসলাম, সাংবাদিক সেলিম হোসেন, সাবেক ইউপি মেম্বর আব্দুল ওহাব, আগরদাড়ী ইউনিয়ন বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সাধারণ সম্পাদক হেলাল উদ্দীন, মাশরাফুজ্জামান, আক্তারুল ইসলাম, আশরাফুল, মাসুম বিল্লাহ, আছাদুজ্জামান, আফজাল হোসেন, মনির হোসেন, মহিদুল ইসলাম, আল আমিন, ডালিম, সাইদুর রহমান বাপ্পী প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ছাত্র ঐক্য সংঘের সভাপতি মোজাহিদ আলম। প্রেস বিজ্ঞপ্তি
জেলা ভূমিহীন সমিতির ঈদ সামগ্রি বিতরণ
জেলা ভূমিহীন সমিতির আয়োজনে ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় দুস্থ ভূমিহীন ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ২টায় শহরের মোজাহার পেট্রোল পাম্পের সামনে জেলা ভূমিহীন সমিতির অস্থায়ী কার্যালয়ে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
জেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক আলী নূর খান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভূমিহীন আন্দোলনের অগ্নিপুরুষ এড. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক আশেক-ই-এলাহী। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভূমিহীন সমিতির আহবায়ক আব্দুর রহমান বাবু, সদস্য সচিব শেখ মাজহারুল আযম, পৌর ভূমিহীন সমিতির সভাপতি ইদ্রিস আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক ফখরুল আহমেদ খান সাগর, ভূমিহীন নেতা হোসেন আলী, ওয়ারেশ হোসেন টুটুল, বাবুল চৌধুরী, শফিকুল ইসলাম, আব্দুল করিমসহ ভূমিহীন নেতৃবৃন্দ। এসময় ১ হাজার অসহায় দুস্থ ভূমিহীন ও প্রতিবন্ধীদের মাঝে সেমাই, চিনি, শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করা হয়।
সুমনা ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ
নিজস্ব প্রতিনিধি: সুমনা ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার কাটিয়াস্থ রেজিষ্ট্রি অফিসের সামনে সুমনা ফাউন্ডশনের নিজস্ব র্কাযালয়ে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়। সুমনা ফাউন্ডশনের পরিচালক এ এস এম মাকছুদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য মিসেস রিফাত আমিন। এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মিজানুর রহমান, সমাজসেবক মনোয়ারা খান, মওদুদ খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ভূমিহীন ঐক্যপরিষদের উদ্যোগে ভূমিহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
ভূমিহীন ঐক্যপরিষদের উদ্যোগে ভূমিহীনদের মাঝে সেমাই, চিনি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় বাকাল, ইসলামপুর, ব্যাংদহা, গড়েরকান্দা, গফুর সাহেবের ব্রিজ, দেবনগর, লাবসা, রামনগর গেট, ঝাউডাঙ্গা এলাকায় প্রায় এক হাজার ভূমিহীন পরিবারের মাঝে এ সেমাই ও চিনি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী বাস্তুহারালীগের জেলা শাখার সভাপতি গোলাম রসুল, ভূমিহীন ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, ভূমিহীন সমিতির সভাপতি কওছর আলী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম রনি, ভূমিহীন উন্নয়ণ সমিতির পৌর শাখার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, শরিফ, ইমরান, লাভলু, মোস্তাসহ বিভিন্ন এলাকার ভূমিহীন নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌর সভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে এ শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মীর মোস্তাক আহমেদ রবি এমপি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নারায়ান চন্দ্র, আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান, আবুল কালাম, ফজলু ঢালী, মিজানুর রহমান প্রমুখ।
নওয়াপাড়া ডায়মন্ড ক্লাবের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ
নিজস্ব প্রতিনিধি: দেবহাটা উপজেলার নওয়াপাড়া ডায়মন্ড ক্লাবের আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ক্লাব চত্তরে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি খলিল হাসান বাবু। উপস্থিত ছিলেন সমাজ সেবক ও রাজনীতিবীদ আফসার আলী বাবলু, নওয়াপাড়া সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. আবু সাঈদ, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান মনি, সাবেক মেম্বর বাবলুর রহমান শুক্র, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সেক্রেটারী আবু জাফর বাবুলসহ ক্লাবের সদস্যবৃন্দ।
======================================================
সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থীদের ইফতার
সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০১৫ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শহরের নিউ মার্কেটস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইফতারের আয়োজন করেন মির্জা অর্ঘ্য, কাজী পাপলু। সার্বিক সহযোগিতায় ছিলেন কাজী দ্বীপ, কাজী মুরসালিন, শেখ আবিব, শাফিল, হীরক, তৌকিব, সাঈদ, বারিক, মনি প্রমুখ।
তালা রিপোর্টার্স ক্লাবের ইফতার
তালা প্রতিনিধি: তালা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে এতিম, অসহায় ও হতদ্ররিদ্রদের সমন্বয়ে রোজাদারদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল বৃহস্পতিবার বিকালে তালা ডাকবাংলা চত্তরে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) অনিমেষ বিশ্বাস, তালা থানার ওসি মেহেদী রাসেল, দৈনিক প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক ও সাতক্ষীরা’র সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, দি ডেইলি সাতক্ষীরা’র সম্পাদক ও প্রকাশক হাফিজুর রহমান মাসুম, তালা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান, সাস পরিচালক শেখ ইমান আলী, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, শালিখা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, তালা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, তালা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, তালা প্রেসক্লাব সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, জেবুন্নেছা খানম, তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি শেখ সাদী।
রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক বিএম জুলফিকার রায়হানের পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে তালা থানার ওসি (তদন্ত) কাজী শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, জেএসডি’র কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, তালা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি পিএম গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক এমএ ফয়সাল, তালা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, দক্ষিণ অঞ্চল নিউজ ক্লাবের সভাপতি এম. এ মান্নান, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।
কালিগঞ্জে দুস্থদের সম্মানে মেধার ইফতার
দুস্থ, অসহায়, এতিম ও কোরআনের হাফেজদের সম্মানে ঢাবি রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভানেত্রী ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য এবং গোপালগঞ্জের সন্তান, শ্যামনগরের পুত্রবধূ মাসুদা খানম মেধার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার কালিগঞ্জ উপজেলার কালিকাপুর মহিউচ্ছন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বায়তুন্নাজাত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হামিদ সাহেব। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদা খানম মেধা।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিকাপুর মহিউচ্ছন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সুপার মাওলানা ইউনুস আলী, ইংরেজী শিক্ষক দিদারুল ইসলাম, কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম. হাফিজুর রহমান শিমুল, শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য রবিউল ইসলাম, যুবলীগ নেতা আব্দুল মাজেদ সরদার, ই¯্রাফিল হোসেন, আব্দুল সাত্তার মোড়ল, জালাল উদ্দিন গাজী, আব্দুল বারী মোড়লসহ শতাধিক ব্যক্তিবর্গ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা জাহিদুর রহমান। প্রেস বিজ্ঞপ্তি
চুকনগরে আটলিয়া ইউপির দোয়া ও ইফতার
চুকনগর (খুলনা) প্রতিনিধি: আটলিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টায় চুকনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আটলিয়া ইউপি চেয়ারম্যান এড. প্রতাপ রায়। দোয়া মাহফিলে আলোচনা করেন চুকনগর বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম ও খতীব ইউসুফ আল আজাদী, রুদাঘরা ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল খোকন, মাও. আবু সাঈদ আল মাহমুদ।
কালিগঞ্জের নলতা শরীফ ফ্যান্স ক্লাবের ইফতার
আহাদুজ্জামান আহাদ: কালিগঞ্জের নলতা শরীফ ফ্যান্স ক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল বুধবার বিকেলে অনুষ্ঠিত হয়। নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার শামছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নলতা শরীফ ফ্যান্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম। ছাত্রনেতা আসাদুর রহমান রনি’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহম্মেদ, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য এসএম আসাদুর রহমান সেলিম, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, অর্থ সম্পাদক গাজী মিজানুর রহমান, নলতা প্রেসক্লাবের সভাপতি আহাদুজ্জামান আহাদ, কালিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি আরাফাত আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওন আহমেদ সোহাগ, ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ হাবিবুর রহমান।
পৌর আওয়ামী লীগের উদ্যোগে ইফতার
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশির পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সুকুমার রায়, প্রফেসর আব্দুল হামিদ, প্রফেসর লিয়াকত পারভেজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল করিম ধনী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আনিছ খান চৌধুরী বকুল, সাংগঠনিক সম্পাদক খোকন, সহ-সাংগঠনিক আব্দুর রশিদ, তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক মাহমুদ আলী সুমন, কার্যকারী সদস্য আব্দুস সবুর খান, নূর মনোয়ার হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা সাগর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তুহিনুর রহমান, লাভলুসহ নেতৃবৃন্দ।
পাটকেলঘাটায় আওয়ামী লীগ নেতার ইফতার মাহফিল
পাটকেলঘাটা প্রতিনিধি: পাটকেলঘাটায় সাতক্ষীরা ১-(তালা-কলারোয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের এড. মোহাম্মদ হোসেনের আয়োজনে ইফতার মাহফিল বৃহস্পতিবার হাজী গোলাম হোসেন মার্কেটে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পরমানু শক্তি কমিশনের সাবেক চেয়ারম্যান ড. এম মতিউর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফজে মাওলানা আরিফ বিল্লাহ। কামরুজ্জামান রিকুর উপস্থাপনায় বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী এড. মোহাম্মদ হোসেন, কলারোয়া চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মহসিন হোসেন বাবলু, তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজউদ্দীন, উপাধ্যক্ষ স. ম আতিয়ার রহমান। আওয়ামী লীগ নেতা, আব্দুল আজিজ, মো. শওকত আলী, তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর আলম সুমন,