জাসদের জেলা শাখার সভা


প্রকাশিত : জুলাই ১০, ২০১৮ ||

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সাতক্ষীরা জেলা শাখার অনুষ্ঠিত হয় জেলা অফিসে। ৯ জুলাই ১১টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্বে করেন জেলা জাসদ সভাপতি সরদার কাজেম আলী। উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ইদ্রীস আলী, সদর উপজেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক দিদারুল আলম হেলাল, তালা জাসদ সভাপতি দেবাশীষ দাস, জাসদ নেতা পলাশ ব্যানার্জী, পাটকেলঘাটা জাসদ সভাপতি সরদার শাহীন, কলারোয়া জাসদ সভাপতি মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, পৌর জাসদ নেতা মুক্তিযোদ্ধা কাজী নাছির, আশরাফ সরদার, ছাত্রনেতা মোখলেছুর রহমান, শাহরিয়ার সহ ১৪টি ইউনিয়নের প্রতিনিধি।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাসদের পক্ষ থেকে সদর উপজেলায় সদর উপজেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক কে জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে জনসংযোগ করার সিদ্ধান্ত গৃহিত হয়।
এছাড়া তালা-কলারোয়া থেকে সরদার কাজেম আলী, কালিগঞ্জ থেকে মুক্তিযোদ্ধা আব্দুল আহাদকে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে দলের পক্ষে কাজ করার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। প্রেস বিজ্ঞপ্তি