দেবহাটায় মাদক ব্যবসায়ির হামলার তিন নারী জখম!


প্রকাশিত : আগস্ট ১০, ২০১৮ ||

 

নিজস্ব প্রতিনিধি: অন্যের গাছ থেকে নারিকেল পাড়তে বাঁধা দেওয়ায় এক মাদক ব্যবসায়ি তিন নারীকে পিটিয়ে জখম করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সখীপুর স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, বসন্তপুর গ্রামের নুরজাহান বিবি, তার পুত্রবধু মোসলেমা খাতুন ও রোজিনা খাতুন।

সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বৃদ্ধা নুরজাহান বিবি জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের আমির আলী গাজীর ছেলে আলীপুর নাথপাড়ার বিডিআর হত্যা মামলার এজাহার ও চার্জশীটভুক্ত আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ি আলিমুজ্জামান লিন্টু তাদের উপর হামলা করে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে আলিমুজ্জামান লিন্টু তাদের দখলীয় গাছ থেকে নারিকেল পাড়তে গেলে তারা বাধা দিলে লিন্টু ও তার স্ত্রী মারুফা খাতুন, আনোয়ারা বেগম, আমির আলী ও মুকুল সরদার তাকেসহ দু’পুত্রবধুকে পিটিয়ে জখম করে। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মান্নান আলী জানান, এ ঘটনায় আমিরুজ্জামান লিন্টু ও আব্দুল হান্নান বাদি হয়ে বৃহস্পতিবার পৃথক দু’টি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।