সবার সম্মিলিত প্রয়াস সাতক্ষীরারকে এগিয়ে নেবে: পুলিশ সুপার


প্রকাশিত : আগস্ট ১০, ২০১৮ ||

পত্রদূত ডেস্ক: পুলিশ ও সাংবাদিকদের কাজের মধ্যে কোন পার্থক্য দেখিনা। আমাদের সম্মিলিত প্রয়াসই পারে সাতক্ষীরার ভাবমূর্তি রক্ষা করতে। বৃহস্পতিবার সাংবাদপত্র পরিষদের সাথে মতবিনিময়কালে পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান এসব কথা বলেন।
পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংবাদপত্র পরিষদের আহবায়ক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জিএম নূর ইসলাম, সদস্য কালের চিত্রের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক আবু আহম্মেদ, পত্রদূতের উপদেষ্টা সম্পাদক এড. আবুল কালাম আজাদ, দৈনিক সাতনদীর সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান, আজকের সাতক্ষীরার সম্পাদক ও প্রকাশক মহাসিন হোসেন বাবলু, সাপ্তাহিক সূর্যের আলোর সম্পাদক ও প্রকাশক ওয়ারেশ খান চৌধুরী এবং মুক্ত স্বাধীন এর প্রকাশক ও সম্পাদক আবুল কালাম।
পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতেই কৃতজ্ঞতা প্রকাশ করেন তাকে সর্বক্ষেত্রে সহায়তার জন্য। তিনি সবাইকে সতর্ক থাকার পারামর্শ দিয়ে বলেন, সামনে নির্বাচন। যে কোন পরিস্থিতি মোকাবেলায় সংবাদপত্রকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। সাতক্ষীরার মানুষের প্রশংসা করে তিনি বলেন, যে কোন খারাপ পরিস্থিতি মোকাবেলায় এখানকার মানুষ প্রশাসনকে সহায়তা দিয়ে থাকে।
তিনি দু:খ করে বলেন, শহরের রাস্তায় ৫টি ট্রাকের কাগজপত্র যাচাই করতে গিয়ে দেখা যায় স্টিয়ারিয়ে থাকা ৫ জনই হেলপার। তাদের কোন ড্রাইভিং লাইসেন্স নেই। যাত্রীবাহী বাসের কথা উল্লেখ করে তিনি বলেন, বহু সংখ্যক বাসের ফিটনেস সার্টিফিকেট নেই। তাদের রুট পারমিটও নেই।
উপস্থিত সম্পাদকদের ধন্যবাদ জানিয়ে পুলিশ সুপার বলেন, ভুঁইফোড় অনলাইন বন্ধ হওয়া উচিত এবং যাচাই বাছাই করে অনলাইন এর লাইসেন্স দেয়া হলেও সমস্যা থাকবে না। সম্পাদকরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, যত্রতত্র মটর সাইকেলে প্রেস লিখে কিছু অসাধু মানুষ সংবাদপত্রের সংশ্লিষ্টদের ভাবমূর্তি ক্ষুণœ করছে।