শেখ হাসিনার জন্য দোয়া ও নৌকা মার্কায় ভোট চাইলেন এমপি রুহুল হক


প্রকাশিত : আগস্ট ২৭, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- প্রচার করতে ২৬আগস্ট, কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের শেয়ারা ও শীতলপুর গ্রামে এবং ০২ নং ওয়ার্ডের দুড়ডুড়িয়া গ্রামে একাধিক স্থানে শতশত নারী, পুরুষ তথা এলাকাবাসির অংশগ্রহণে অনুষ্ঠিত একাধিক উঠান বৈঠক অংশগ্রহণ করেন সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টাম-লীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্জ্ব অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক এমপি। শতশত নারী-পুরুষ স্বত:স্ফূর্ত অংশগ্রহণ করে উঠান বৈঠকগুলো সফল করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে বক্তব্য রাখেন এবং এই ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে অনুরোধ করেন রুহুল হক এমপি।
এসময় সকলের সমস্যা মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের ব্যবস্থা করেন এমপি রুহুল হক।
মহিলাদের কথা এত নিকট থেকে আন্তরিকভাবে এর আগে আমাদের এলাকায় কোন এমপি শোনেন নি বলে উপস্থিত সকলেই জানান। সকলের কাছে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এমপি রুহুল হক। উল্লেখ্য, রবিবার ১১টা থেকে দুপুর ২:৩০ পর্যন্ত নলতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের শেয়ারা ও শীতলপুর গ্রামে এবং ২নং ওয়ার্ডের দুড়ডুড়িয়া গ্রামে
একাধিক উঠান বৈঠকে মা-বোন ও জনসাধারণের মাঝে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন ডা. রুহুল হক এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. আনিচ্ছুজ্জামান খোকন, সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুর রহমান সেলিম, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার, নলতা ইউনিয়নের সাবেক সভাপতি মাষ্টার শামসুর রহমান, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক লিটু, নলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক মহিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ সুজন, সাধারণ সম্পাদক মো. আল মামুন প্রমুখ।