বাম গণতান্ত্রিক জোট, জেলা কমিটি গঠন


প্রকাশিত : সেপ্টেম্বর ১৫, ২০১৮ ||

শুক্রবার বিকাল ৫ঠায় বাম গণতান্ত্রিক জোট, সাতক্ষীরা জেলার এক কর্মীসভা বাসদের ভ্যানগার্ড কার্যালয়ে অনুষ্ঠিাত হয়। বাসদ জেলা সমন্বয়ক নিত্যানন্দ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিাত সভায় বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কাস পার্টীর জেলা সম্পাদক এটিএম রইফ উদ্দীনেকে আহ্বয়ক করে ১৫ (পনেরো) সদস্যের জেরা কমিটি গঠন করা হয়। আজকের কর্মীসভা থেকে ইউনাইটেড কমিউনিস্ট লীগ নেতা, কৃষক- ক্ষেতমজুর ও ভূমীহীন সংগ্রাম কমিটির খলিশখালী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ আবুল কালাম কবিরাজের ষড়যন্ত্রমূলক গ্রেপ্তারের প্রতিবাদ এবং নি:শর্ত মুক্তি কামনা করছে।
সভা থেকে আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচন কমিশন আমূল সংস্কারের দাবীতে আহুত ঘেরাও কর্মসূচীর অংশ হিসেবে জেলা নির্বাচন অফিস অভিমূখে মিছিল এবং স্মারকলিপি পেশের কর্মসূচী সফল করার আহ্বান করা হয়।
কর্মীসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশের সমাজতান্তিক দল বাসদ জেলা সদস্য এড. শেখ আজাদ হোসেন বেলাল, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কাস পার্টীর জেলা সম্পাদক এটিএম রইফ উদ্দীন, বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক চিত্তরঞ্জন সরকার, ইউনাইটেড কমিউনিস্ট লীগ সদস্য সুরত আলী, সিপিবি জেলা সভাপতি আবুল হোসেন, বাসদ জেলা বর্ধিত ফোরাম সদস্য ইশারত আলী ও শীর্ষেন্দু মল্লিক প্রমূখ।