নগরঘাটায় মেলা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ!


প্রকাশিত : সেপ্টেম্বর ২৪, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: নগরঘাটায় মেলা থেকে বাড়িতে পৌছে দেয়ার কথা বলে ১৩ বছরের এক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।
জানা যায়, নগরঘাটা ইউনিয়নের ত্রিশ মাইলে গুড়পুকুর মেলা হতে গত বৃহস্পতিবার রাত অনুমানিক ৯টার দিকে বাড়িতে পৌছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে আসানডাঙ্গা এলাকার একটি বটতলায় ধর্ষণ করে একই এলাকার রাকিব আনছারীর ছেলে আলমগীর হোসেন (৩৪) নামে এক লম্পট।
মেয়েটিকে ধর্ষণের এক পর্যায়ে রক্তপাত শুরু হলে তার চিৎকারে পাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। ধর্ষণকারী আলমগীর পালিয়ে চলে যায়। পরে স্থানীয় জনগণ মেয়েটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। মেয়েটির পরিবার ভয়ে ঘটনাটি কাউকে জানায়নি। মেয়েটিকে ঘরে আটকে রেখে বাড়িতেই চিকিৎসা দিচ্ছে।
আলমগীর পলাতক রয়েছে। লম্পট আলমগীর হোসেনের বিরুদ্ধে বিভিন্ন নাশকতাসহ সরকারি গাছকাটা, চাঁদাবাজি, মারামারিসহ ৬টি মামলা রয়েছে। আলমগীর হোসেনের ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি। এ বিষয়ে পাটকেলঘাটা থানার ডিউটি অফিসার এসআই জাকির হোসেনের সাথে কথা বললে তিনি জানান, ধর্ষণের ঘটনায় থানায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি।