শ্যামনগর রিপোর্টার্স ক্লাবে এমপি জগলুল হায়দারের মতবিনিময়


প্রকাশিত : অক্টোবর ৩, ২০১৮ ||

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবে কর্তব্যরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাত করেছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জগলুল হায়দার। মঙ্গলবার বিকাল ৫টায় শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, আমার প্রথম চাওয়া বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। আমার এমপি হওয়ার চেয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হওয়া বাংলাদেশের মানুষের জন্য খুবই জরুরী। এ সময় তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের সরকার আবারও ক্ষমতায় এলে এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। সাংবাদিকদের তিনি বলেন, আমাকে নিয়ে অতি রঞ্জিত কিছুই লেখার দরকার নেই। আমি এমপি হওয়ার জন্য লালায়িত নই। বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে শেখ হাসিনাকে ক্ষমতায় নেওয়ার জন্য কাজ করে যাবো।
মতবিনিময় শেষে শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে এসএম জগলুল হায়দার এমপি কে ‘জনবন্ধু স্মারক’ প্রদান করা হয়।
সবশেষে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক করে সকল সাংবাদিকের হাতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নত বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক লিফলেট বিতরণ করেন।