শার্শা বারপোতায়-মাদক সন্ত্রাস ও চোরাচালান বিরোধী সমাবেশ


প্রকাশিত : অক্টোবর ৯, ২০১৮ ||

 

বেনাপোল (যশোর) প্রতিনিধি: কমিউনিটি পুলিশিং ফোরাম পোর্ট থানার উদ্যোগে যশোরের শার্শা বারপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে সোমবার বিকালে মাদক ইভটিজিং,বাল্যবিবাহ জঙ্গিবাদ, নারী শিশু নির্যতিন রোধ এবং অস্ত্র সন্ত্রাস ও চোরাচালান বিরোধী এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন, নপোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম।

পুটখালি ইউপি চেয়ারম্যান মো. হাদিউজামানের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেনাপোল প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিলন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল গফ্ফার সর্দার, আব্দুস সাত্তার, ওসি তদন্ত আলমগীর হোসেন প্রমুখ।

সমাবেশে সীমান্ত এলাকায় মাদক ও চোরাচালান বিষয়ে সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে ওসি আবু সালেহ বলেন, মাদক ব্যাবসায়ি পাচারকারী সহযোগী সহ সন্ত্রাসীদের ভাল হওয়ার অনেক সুযোগ দেওয়া হয়েছে। এলাকার মাদক ব্যবসায়িরা দেশ জাতি সমাজ পরিবেশ কুলশিত করছে। বাড়ছে মাদকের ভয়াবহতা। আর মাদকের কারবার দেখতে চাইনা প্রশাসন। এজন্য সর্বসাধারনের সহযোগিতা চাওয়া হয়েছে। বক্তারা আরো বলেন, মাদক ও চোরাচালানের সাথে স্থানীয় যে সব রাঘব বোয়ালরা জড়িত তাদের কোনভাবেই ছাড় দেয়া উচিত নয়। এদেরকে আইনের আওতায় এনে যথাযত ব্যবস্থা গ্রহণ করার আহব্বান জানান তারা।