প্রকল্প অবহিতকরণ সভা


প্রকাশিত : অক্টোবর ১৮, ২০১৮ ||

কৃষি ও কৃষকের জন্য আমরা এই সেøাগানকে ধারন করে সুশীলন এবং সলিডারিটিস ইন্টারন্যাশনালের যৌথ উদ্যোগে সাতক্ষীরা সদর, তালা ও আশাশুনি উপজেলায় ক্ষমতায়ন প্রকল্পের কার্যক্রম শুরু হয়েছে। প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য এবং কার্যক্রম নীতি নির্ধারকদের সাথে সহভাগিতার জন্য বুধবার সকাল ১১টায় সাতক্ষীরা সদর উপজেলার ডিজিটাল সেন্টারে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
ক্ষমতায়ন প্রকল্পের জেলা সমন্বয়কারী শাহীন ইসলামে সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সলিডারিটিস ইন্টারন্যাশনালের প্রোগ্রাম সুপারভাইজার মো. মিজানুর রহমান। প্রকল্প উপস্থাপননা করেন সুশীলনের সহকারী পরিচালক জিএম মনিরুজ্জামান। এই প্রকল্প জেলায় ১১৫টি কৃষক সংগঠন, তাদের উপজেলা ও জেলা কমিটি তৈরীতে সহায়তা করবে।
মুক্ত আলোচনায় পরামর্শ মূলক বক্তব্য দেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তারাময়ী মুখার্জী, ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আমজাদ হোসেন, সাংবাদিক ইয়ারব হোসেন, কৃষক পলাশ বিশ^াস, বাবুল ও লিয়াকত হোসেনসহ প্রমূখ। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। প্রেস বিজ্ঞপ্তি