জেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন প্রফেসর ড. ইউসুফ আব্দুল্লাহ


প্রকাশিত : অক্টোবর ১৮, ২০১৮ ||

 

সনাতন ধর্মাবম্বীদের সর্বচেয়ে বড় উৎসব দূর্গোৎসব। এ উৎসব হিন্দু মুসলিম বৌদ্ধ-খৃষ্টানসহ সকল সম্প্রদায়ের মানুষের মধ্যে শান্তি ও সম্প্রীতি এনে দেয়। যে কোন উৎসব মানুষের মধ্যে কল্যাণ ও উন্নয়নের বার্তা বয়ে আনে। বুধবার দেবহাটা-কালিগঞ্জ ও আশাশুনি উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে সাতক্ষীরা-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বরেণ্য শিক্ষাবিদ, ঢাকা বিশ^বিদ্যালয়ের আইবি’র প্রফেসর, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ এসব কথা বলেন।
তিনি প্রত্যেকটি পূজামন্ডপ পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীসহ সর্বসস্তরের জনসাধারণ মানুষের ঢল নামে। এছাড়াও পরিদর্শনকালে তিনি পূজা মন্ডপের সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং সবাইকে সকল ধর্মের প্রতি শ্রদ্ধা প্রদর্শন এর আহবান জানিয়ে নিজস্ব তহবিল থেকে পূজা মন্দির সংস্কার ও উৎসব পালনের জন্য মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দেন ড. ইউসুফ আব্দুল্লাহ।

উপাচার্যের সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের প্রফেসার ড. রবিন্দ্রনাথ সরকার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বষয়ক সম্পাদক এড. স.ম গোলাম মোস্তফা, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক আব্দুল আজিজ, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতি ফোরামের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আলাল হোসেন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবারা বিশ^াস, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ, কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজনুর রহমান, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা কেল্টু এড: উদয় বসাকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি