যশোরের নাভারনে চোরাচালানীর হামলায় সংঘর্ষে বিজিব সদস্য আহত


প্রকাশিত : অক্টোবর ২৯, ২০১৮ ||

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের নাভারন রেল স্টেশন এলাকায় চোরাচালানী ও বিজিবির মধ্যে সংঘর্ষে নেয়ামুল হক (২৭) নামে এক বিজিবি সদস্য আহত হয়েছে। এতে বিজিবি ৫রাউন্ড গুলি বর্ষণ করে। এ সময় বিজিবি সদস্যরা বিপুল পরিমান ভারতীয় শাড়ি, জর্দা ও বাজি উদ্ধার করেছে। অজ্ঞাত নামা উল্লেখ করে মামলা করেছে বিজিবি।
বিজিবি ও স্থানীয়রা জানান, বিজিবির একটি টহল দল রবিবার সকালে নাভারন রেলস্টেশন এলাকায় চোরাচালানী পণ্য আটক করতে গেলে চোরাচালানীদের সাথে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে চোরাচালানীরা বিজিবিকে লক্ষ্য করে রেল লাইনের পাথর নিক্ষেপ করে। এসময় বিজিবি চোরাচালানীদের প্রতিরোধ করতে প্রায় পাঁচ রাউন্ড গুলি বর্ষণ করে। চোরাচালানীদের ছোড়া পাথরের আঘাতে বিজিবি সদস্য নেয়ামুল হক আাহত হয়। এসময় এক চোরাচালানী আহত হয়, তবে আহত চোরাচালালীর নাম জানা যায়নি।
৪৯ বিজিবির পরিচালক লে. কর্নেল আরিফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আটককৃত মালামালের মূল্য ৬লাখ টাকা বলে জানায় বিজবি।
অপরদিকে ২১ বিজিবি সদস্যরা শার্শা পাঁচভুলোট এলাকা ৫ লাখ টাকাসহ হারুন নামে এক হুন্ডি ব্যবসায়িকে আটক করেছে। সে গোগা-পাচভুলোট গ্রামের হারুনার রশিদের ছেলে।