কালিগঞ্জে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর জখম


প্রকাশিত : ডিসেম্বর ২, ২০১৮ ||

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ মথুরেশপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি ফয়সাল হোসেনকে (২১) কুপিয়ে গুরুতর জখম করেছে বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মধুরেশপুর ইউনিয়নের প্রবাজপুর গ্রামে। এব্যাপারে ফয়সাল হোসেনের মামা মীর সুলতান (৪০) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ঈশ্বরপুর গ্রামের মাফলুকাত হোসেনের ছেলে ফয়সাল হোসেন শুক্রবার রাতে ব্যাডমিন্টন খেলা দেখে বাড়ি ফিরছিলেন। তিনি প্রবাজপুর গ্রামের হোমিও চিকিৎসক রুহুল আমিনের বাড়ির পাশে পৌছালে পূর্বশত্রুতার জের হিসেবে ওৎ পেতে থাকা জামায়াত ও বিএনপি’র সমর্থকরা মুখে কালো কাপড় বেঁধে ফয়সাল হোসেনের গতিরোধ করে। এসময় হামলাকারী ফয়সাল হোসেনের মাথায় দা দিয়ে কোপ দেয়। দ্বিতীয়বার কোপ দিতে গেলে ফয়সাল হোসেন হাত দিয়ে ঠেকায়। এতে তার হাতে দায়ের কোপ লাগে। রগ কাঠার উদ্দেশ্যে পায়েও কোপ মারে দুর্বৃত্তরা। ফয়সাল হোসেনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, ফয়সাল হোসেনের মাথায়, হাত ও পায়ে কোপের চিহ্ন পাওয়া গেছে। তার চিকিৎসা চলছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যাপারে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।