দেবহাটায় আওয়ামী লীগের মতবিনিময় সভায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান রুহুল হক এমপির


প্রকাশিত : ডিসেম্বর ৬, ২০১৮ ||

দেবহাটা ব্যুরো: দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আওয়মাী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে সকলকে ঐকবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক এমপি। এ সময় তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু হয় সেদিকে আপনারা নজর রাখবেন। দেখবেন কোন অপশক্তি যেন ভোট কেন্দ্র যেয়ে বিশৃঙ্খলা সৃৃষ্টি না করতে পারে। আপনারা সকল নির্বাচনী আচরণ বিধি মেনে নৌকাকে বিজয়ী করতে প্রতিটি ওয়ার্ড, প্রতিটি গ্রাম, প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠকের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার বিগত দিনের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট চাইবেন।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল হক, আইন বিষয়ক সম্পাদক ও জর্জ কোর্টর সাবেক পিপি এড. ওসমান গনি, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুল হাই, মুক্তিযোদ্ধা আশরাফ আলী, গোলাম মহিউদ্দীন, শেখ মারুফ হোসেন, সহ-সভাপতি নাজমুস শাহাদত নফর বিশ^াস, শরৎ চন্দ্র ঘোষ, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইয়াছিন আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আজহারুল ইসলাম, আনারুল হক, শেখ মোনায়েম হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিশ^াস, জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফা, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস আমেনা রহমান, সাধারণ সম্পাদিকা শিরিনা আক্তার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারন সম্পাদক বিধান চন্দ্র বর্মন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিকাশ সরকার, ইউপি সদস্য প্রেম কুমার, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিনেতা আব্দুল হান্নান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, ইউপি সদস্যা আলফাতুন নেছা, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারন সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ৯নং ইউপি সদস্য মনিরুজ্জামান মনি, ৮নং ইউপি সদস্য মুজিবর রহমান, দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল ইসলাম, মিজানুর রহমান, ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, শ্রমিকলীগের সভাপতি আবু তাহের, সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, তাঁতীলীগের সভাপতি এসএম নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আকবর আলী, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও ইউপি সদস্য নির্মল কুমার মন্ডল।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাবুর আলী, ইদ্রিস আলী, আব্দুল হাই, শান্তি রঞ্জন, মনি মোহন, গোরাম বারী, আব্দুল মজিদ, আব্দুল গফুর, উপজেলা আওয়ামী লীগের সদস্য দুলাল, সখিপুর ইউপি সদস্য মোকলেছুর রহমান, পরিতোষ বিশ^াস, আব্দুল করিম, জগন্নাথ মন্ডল, মোনাজাত আলী, আবুল হোসেন, হাফিজুর রহমান, সদর ইউপি সদস্য শরিফুল ইসলাম শরীফ, আজগার আলী, আব্দুল জলিল গাজীসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মী।