সাতক্ষীরা-১ আসনে নৌকা পেলেন লুৎফুল্লাহ


প্রকাশিত : ডিসেম্বর ৮, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: সকল জল্পনা-কল্পনার পর অবশেষে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে নৌকা প্রতীক বরাদ্দের চিঠি পেলেন বর্তমান সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দলীয় জোট তথা মহাজোটের প্রার্থী হিসেবে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির পলিটব্যুরো সদস্য ও দলটির সাতক্ষীরা জেলার সভাপতি মুস্তফা লুৎফুল্লাহকে ‘নৌকা’ প্রতীক বরাদ্দের জন্য রিটার্নিং অফিসার বরাবর চিঠি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

৭ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্যাডে দলটির সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি জাতীয় সংসদ নির্বাচনী এলাকা-১০৫, সাতক্ষীরা-১ এর রিটার্নিং অফিসার ও সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর দেয়া হয়েছে।

চিঠিতে গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ এর আর্টিকেল ১৬(২) ও ১৬(৩) অনুযায়ী প্রদত্ত ক্ষমতাবলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ আসনে মুস্তফা লুৎফুল্লাহকে চূড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। একই সাথে তাঁকে বাংলাদেশ আওয়ামীলীগের (নিবন্ধন ০০৬) নির্বাচনী ‘নৌকা’ প্রতীক বরাদ্দের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়েছে।