জেলায় বিজয়ী চার সংসদ সদস্যকে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের শুভেচ্ছা


প্রকাশিত : জানুয়ারি ১, ২০১৯ ||

জি.এম সৈকতের অভিনন্দন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার সংসদ সদস্য আ. ফ. ম রাহুল হক, মীর মোস্তাক আহমেদ রবি, জগলুল হায়দার ও মোস্তফা লুৎফুল্লাকে শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক, টিভি নাট্যনির্মাতা জি.এম সৈকত শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
আওয়ামী ওলামা লীগ: জেলা ওলামা লীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, সহ-সভাপতি সাংবাদিক সাখাওয়াত উল্যাহ ও সাংগঠনিক সম্পাদক হাফেজ আবুল হোসেনসহ প্রমুখ নব-নির্বাচিত এমপিদের শুভেচ্ছা জানান।
কৃষকলীগ: লাবসা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রবীন কুমার মল্লিক ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদ নব-নির্বাচিত এমপিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ: পুনরায় বিপুল ভোটে সাতক্ষীরার ৪টি আসনে নৌকার প্রার্থীরা বিজয়ী হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, এড. এসএম হায়দার, এড. ওসমান গণি, এড. আজহারুল ইসলাম, এড. কার্তিক চন্দ্র প্রমুখ।
সাবেক মন্ত্রী সৈয়দ দীদার বখ্তের অভিনন্দন: মহাজোট নিরঙ্কুশ ভাবে জয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদকে শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী সৈয়দ দীদার বখ্ত।
ক্ষেতমজুর ইউনিয়ন: এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি পুনরায় বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ ক্ষেতমজুর ইউনিয়ন সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন জেলার সভাপতি অজিত কুমার রাজবংশী, জেলা সম্পাদক নির্মল সরকার প্রমুখ।