ডুমুরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইউএনও’র সহায়তা প্রদান


প্রকাশিত : জানুয়ারি ২, ২০১৯ ||

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার সকালে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগম ঘটনাস্থল পরিদর্শন শেষে এ সহায়তা বিতরণ করেন।
জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে বৈদ্যুতিক সর্টসার্কিটের কারণে উপজেলা সদরের দাসপাড়া এলাকায় ক্ষুদ্রব্যবসায়ী সুকুমার দাসের বসতঘরসহ তিনটি ঘর আগুনে পুড়ে ভস্মিভুত হয়ে যায়। আগুনে তার নগদ টাকা, খাট, কাপড়-চোপড়, খাবার চাল-ডালসহ অন্যান্য সামগ্রী পুড়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। খরর পেয়ে বুধবার সকালে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগম পরিদর্শনে যান এবং ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নেন। একই সাথে তিনি অসহায় সুকুমার দাসকে নগদ ৫হাজার টাকা, শীতের কম্বল, ছাউনির টিনসহ পরিবারের সদস্যদের জন্য এক মাসের খাবার সামগ্রী তুলে দেন। এ প্রসঙ্গে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগম জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাসাধ্য সহায়তা করা হয়েছে এবং তাদের জন্য আরও ২০ হাজার টাকা দেওয়া ব্যবস্থা করছি।
ডুমুরিয়ায় মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ কে ফুলেল শুভেচ্ছা
ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: পুনরায় বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়াই মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকে ডুমুরিয়া বারোয়ানী বাজার শ্যামাপূজা কমিটির পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্যামা পুজা উদযাপন কমিটির সভাপতি প্রদীপ দেবনাথ, সাধারণ স¤পাদক কবি তুষার দত্ত, কোষাদক্ষ শান্তি রঞ্জন অধিকারী, সদস্য সঞ্জয় রায়, গোবিন্দ মন্ডল, সন্দীপ দেবনাথ, পলাশ ঘোষ, সনজিত সেন, কার্তিক পাল, সুমন দেবনাথ, পলাশ দে, উত্তম বিশ্বাস, সুমন দেবনাথ, কানাই লাল মন্ডল, সুমন ঘোষ, রাজু দত্ত প্রমুখ।
গোবন্দিপুুর হাইস্কুলের বার্ষিক পরীক্ষায় কৃতকার্যদের পুরস্কার বিতরণ
কাশিমাড়ী (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার গোবিন্দপুুর এএইচ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৮ সালের বার্ষিক পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক শচীন্দ্রনাথ মন্ডলের সভাপতিত্বে বিগত ২০১৮ সালের বার্ষিক পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের মধ্যে পুুুরস্কার বিতরণ করেন অধ্যক্ষ গাজী মো. সফিকুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক এসএম সওকাত হোসনে, মাওলানা মোস্তফা নূর হোসেন, আব্দুল বারী, পরিমল কুমার রায়, নূর হোসেন, ইসলাম শিক্ষা বিভাগের সহ-অধ্যাপক মোস্তফা নূর মোহাম্মদ, হিসাব বিজ্ঞান বিভাগের সহ-অধ্যাপক এসএম হামিদুল ইসলাম, সহ-অধ্যাপক মোস্তাফজিুর রহমান মুকুল প্রমুখ।